রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৩১ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
নড়াইলে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে মারল দুর্বৃত্তরা

নড়াইলে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে মারল দুর্বৃত্তরা

অনলাইন ডেস্কঃ নড়াইলের লোহাগড়ায় গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিজাম শেখ (৫২) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে মেরে ফেলেছে দুর্বৃত্তরা। সোমবার (৩০ মে) রাতে উপজেলার তেলকাড়া পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  নিহত আওয়ামী লীগ নেতা নিজাম শেখ তেলকাড়া পশ্চিম পাড়া গ্রামের মৃত বাদশা মিয়া শেখের ছেলে। তিনি ১০ নং কোটাকোল ইউনিয়নের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিজাম শেখ রাজনীতির পাশাপাশি বড়দিয়ায় কাঁচামালের ব্যবসা করতেন। রাত সাড়ে ৮টার দিকে কয়েকজন লোক তাকে বাড়ি থেকে একশ গজ দূরে ডেকে নিয়ে পশ্চিমপাড়া জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

এদিকে নিজামের চিৎকারে আশপাশের বাড়ি থেকে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। পরে তাকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক সুজয় রায় বলেন, হাসতাপালে আনার আগেই নিজাম শেখের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। ধারালো অস্ত্রের আঘাতে পায়ের গোড়ালি, হাঁটুর রগ বিচ্ছিন্ন হয়ে গেছে। শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন স্পষ্ট। মরদেহের ময়নাতদন্ত সাপেক্ষে মৃত্যুর কারণ বিস্তারিত জানা যাবে।

উপজেলার কোটাকোল ইউনিয়নের চেয়ারম্যান হাসান আল মামুদ বলেন, তেলকাড়া গ্রামটি আগে থেকেই অস্থিতিশীল। গ্রাম্য আধিপত্য বিস্তারের সংঘাত মেটাতে নড়াইল জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বার বার চেষ্টা করেছেন। আমরা রাজনৈতিকভাবে দফায় দফায় স্থানীয় পর্যায়ে মিটিং করে গ্রামে শান্তিপূর্ণ পরিবেশ আনার সর্বাত্মক চেষ্টা করছি।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। সব ধরনের সংঘাত এড়াতে বর্তমানে গ্রামে অতিরিক্ত পুলিশের পাশাপাশি জেলা গোয়েন্দা (ডিবি) টিমও মোতায়েন আছে। নিহতের মরদেহ কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের আটকের জন্য সব ধরনের চেষ্টা চলছে।

এজেড এন বিডি ২৪/ রেজা 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24