রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:৩৮ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
বগুড়ায় আ.লীগ-বিএনপি সংঘর্ষ, ৪৩৩ জনকে আসামি করে মামলা

বগুড়ায় আ.লীগ-বিএনপি সংঘর্ষ, ৪৩৩ জনকে আসামি করে মামলা

অনলাইন ডেস্কঃ বগুড়ার গাবতলীতে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষের ঘটনায় ৪৩৩ জনকে আসামি করে মামলা হয়েছে। মঙ্গলবার (৩১ মে) বেলা ১১টার দিকে গাবতলী পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজার রহমান পাইকার বাদী হয়ে মডেল থানায় মামলা করেন।

গাবতলী মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জামিরুল ইসলাম জানান, থানা বিএনপির সভাপতি মোর্শেদ মিল্টন, সাধারণ সম্পাদক এনামুল হক নতুনসহ ১৩৩ জনের নাম উল্লেখ করে এবং ৩০০ জনকে অজ্ঞাত করে পৌর আওয়ামী লীগের সভাপতি আজিজার রহমান পাইকার মামলা করেছেন।

থানা বিএনপির সাধারণ সম্পাদক এনামুল হক নতুন বলেন, আওয়ামী লীগ হামলা করে দোকানপাট, দলীয় কার্যালয় ভাঙচুর করেছে। এতে আমাদের পৌরসভার কাউন্সিলর হারুনসহ ১৫ জন আহত হয়েছেন। উল্টো তারাই বিএনপির নেতাকর্মীদের হয়রানি করার জন্য উদ্দেশ্যমূলক মামলা করেছে।

প্রসঙ্গত, জেলা মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক সুরাইয়া জেরিন রনি প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় রোববার গাবতলী উপজেলা আওয়ামী লীগ মিছিল বের করে। মিছিলে পাথর নিক্ষেপ করায় স্থানীয় বিএনপি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ২০ জন নেতাকর্মী আহত হয়েছেন।

প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় সুরাইয়া জেরিন রনির বিরুদ্ধে শরিবার রাতে গাবতলী মডেল থানায় জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান রনি বাদী হয়ে অভিযোগ করেছেন। গাবতলী উপজেলা আওয়ামী লীগ নেতা আবদুল গফুর বাদী হয়ে সোমবার রাজশাহী সাইবার ট্রাইব্যুনালে আইসিটি মামলা করেছেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24