বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৪১ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
এবার যমজ চরিত্রে তানজিন তিশা

এবার যমজ চরিত্রে তানজিন তিশা

অনলাইন ডেস্কঃ ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। এরইমধ্যে নানান চরিত্রে অভিনয় করে দর্শকের মন কেড়েছেন। এবার প্রথমবারের মতো একই নাটকে দ্বৈত চরিত্রে হাজির হতে যাচ্ছেন তিনি।

রুবেল হাসান পরিচালিত এ নাটকের নাম ‘চিংকি পিংকি’। নারীপ্রধান গল্পের এ নাটকে তিশা একাই থাকছেন চিংকি ও পিংকি চরিত্রে। গতকাল থেকে নাটকটির শুটিং শুরু হয়েছে।

প্রথমবার দ্বৈত চরিত্রে অভিনয় করা প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘আমি এর আগে কখনও দ্বৈত বা যমজ চরিত্রে অভিনয় করিনি। এবারই প্রথম। তাই একইসঙ্গে দুই বোনের যমজ চরিত্র করাটা আমার জন্য নতুন ও ভিন্ন এক অভিজ্ঞতা।’

তিনি আরও যোগ করেন, ‘এ নাটকের গল্পটা নারীপ্রধান। সঙ্গে বলা যায় কমেডি ঘরানারও। আর চরিত্র দুটো বেশ ইন্টারেস্টিং, আমার কাজ করতে বেশ মজাই লাগছে।’

নির্মাতা রুবেল হাসান জানান, তিশাকে ঘিরেই পুরো নাটকের গল্প। নাটকে অনেক কমেডি আছে, মজা আছে। দর্শকদের ভালো লাগবে। তানজিন তিশা ছাড়া নাটকটিতে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, মনিরা মিঠু, তামিম মৃধা ও জাহের আলভি প্রমুখ। নাটকটি প্রযোজনা করেছে সিএমভি। আসছে কোরবানি ঈদে ইউটিউবে তাদের চ্যানেলে নাটকটি উন্মুক্ত করা হবে।

এজেড এন বিডি ২৪/ রেজা

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24