সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:১৪ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
১৫ হাজার ফুট ওপরে ‘কবুল’ বললেন খায়রুল-সানজিদা

১৫ হাজার ফুট ওপরে ‘কবুল’ বললেন খায়রুল-সানজিদা

অনলাইন ডেস্কঃ সমতল ভূমি থেকে ১৫ হাজার ফুট ওপরে আকাশে বিয়ে করেছেন কানাডা প্রবাসী খায়রুল হাসান এবং সাউদা বিনতে সানজিদা। রোববার (২৯ মে) বিকেল সাড়ে ৩টার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মাঝ আকাশেই বিয়ে করেন তারা। ফ্লাইটটি ঢাকা থেকে সিলেট যাচ্ছিল।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জানায়, ওই পরিবার এপ্রিল মাসেই ফ্লাইট বুকিং করার বিষয়টি জানিয়েছিল। এভিয়েশন নিরাপত্তার সব নিয়ম মেনেই তারা আকাশে বিয়ে করেছেন। আকাশে তারা ইসলামিক রীতি অনুযায়ী ‘কবুল’ বলে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ফ্লাইটে তাদের সঙ্গে একজন কাজী এবং পরিবারের ১৬ জন সদস্য উপস্থিত ছিলেন।

বিজি-৬০৫ ফ্লাইটের একজন যাত্রী  বলেন, বিয়ের পরে অনেকযাত্রী এসে নব-দম্পতিকে অভিনন্দন জানান এবং সেলফি তোলেন। বিকেলে সিলেটের চা বাগান ভ্রমণ শেষে রাতের ফ্লাইটে ঢাকায় ফেরেন তারা।

বিয়ের বিষয়ে জানতে চাইলে বর খায়রুল হাসান বলেন, বিয়ে শেষে যাত্রীরা মোনাজাতে অংশগ্রহণ করেন। বিয়ে পড়া শেষে তারা আমাদের অভিনন্দন জানান এবং ছবি তোলেন। ফ্লাইটে আমরা দুই পরিবারই ছিলাম। আমার আগে থেকেই শখ ছিল ভিন্নভাবে এবং মনে রাখার মতো বিয়ে করি। তাই এমনভাবে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24