রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:১৮ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
পদ্মা সেতুর উদ্বোধন হবে ‘সুপার গর্জিয়াস’, ৬৪ জেলায় রেপ্লিকেশন

পদ্মা সেতুর উদ্বোধন হবে ‘সুপার গর্জিয়াস’, ৬৪ জেলায় রেপ্লিকেশন

অনলাইন ডেস্কঃ বহুল কাঙ্ক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান সুপার গর্জিয়াস (খুবই জমকালো) হবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।  মূল উদ্বোধনী অনুষ্ঠানের পাশাপাশি ৬৪টি জেলাতেও রেপ্লিকেশন (মূল অনুষ্ঠানের অনুরূপ) করা হবে বলে জানিয়েছেন তিনি।

আজ সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠক শেষে এ তথ্য জানান মন্ত্রিপরিষদ সচিব।

তিনি বলেন, পদ্মা সেতুর উদ্বোধন ইনশাআল্লাহ সুপার গর্জিয়াস হবে। ৬৪ জেলায় এক সঙ্গে রেপ্লিকেশন হবে। এখানে অরিজিনাল উদ্বোধন, সব জায়গায় রেপ্লিকেশন হবে।

ইতোমধ্যে উদ্বোধনী অনুষ্ঠান আয়োজনে সেতু বিভাগ বেশ কিছু উপ-কমিটি গঠন করেছে। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সেতুটির উদ্বোধন করা হবে। উদ্বোধনের দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভায় ভাষণ দেবেন। অনুষ্ঠানে মন্ত্রিসভার সদস্য, আওয়ামী লীগের সিনিয়র সদস্য, কূটনীতিকসহ বিভিন্ন পর্যায়ের অতিথিদের আমন্ত্রণ জানানো হবে।

বহু-প্রতীক্ষিত পদ্মা সেতু সর্বসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে আগামী ২৫ জুন। ওইদিন প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর যান চলাচলের জন্য সেতুটি খুলে দেওয়া হবে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24