রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
কুসিক নির্বাচনে আ’লীগের মেয়রপ্রার্থী রিফাতের ১১ দফা

কুসিক নির্বাচনে আ’লীগের মেয়রপ্রার্থী রিফাতের ১১ দফা

অনলাইন ডেস্কঃ কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আরফানুল হক রিফাত বিজয়ী হলে ১১টি বিষয় নিয়ে কাজ করবেন বলে অঙ্গীকার করেছেন।

সোমবার (৩০ মে) সকাল থেকে কুমিল্লা মহানগরের বিভিন্ন এলাকার ভোটারদের কাছে সেই ১১ দফা সংবলিত লিফলেট পৌঁছে দিচ্ছেন তিনিসহ তার কর্মী-সমর্থরা।

১১ দফায় রয়েছে- সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত করা, ভবনের নকশা অনুমোদনে সরকারি ফির বাইরে মেয়রকে এক টাকাও ঘুস দিতে হবে না, বহুতল ভবনের নকশা অনুমোদনে মেয়রকে বিনামূল্যে কোনো ফ্ল্যাট দিতে হবে না, ঠিকাদারেরা কার্যাদেশ নিতে মেয়রকে পারসেনটেজ হিসেবে ঘুস দিতে হবে না, সিটি করপোরেশনের অভ্যন্তরীণ দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে, সিটি করপোরেশনকে দলীয় কার্যালয় না বানিয়ে কুমিল্লার গণমানুষের প্রতিষ্ঠানে রূপান্তর করা হবে।

কুমিল্লার দীর্ঘদিনের সমস্যা জলাবদ্ধতা ও যানজট নিরসন করা হবে, করের টাকা সততা ও নিষ্ঠার সঙ্গে উন্নয়ন কাজে ব্যয় করা হবে, অগ্রাধিকার ভিত্তিতে সব পর্যায়ের উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করা হবে, কুমিল্লার মানুষের জন্য মেয়রের দরজা সবসময় খোলা থাকবে।

এছাড়া কুমিল্লার মানুষের জন্য মেয়রের দরজা সবসময় খোলা থাকবে এবং কুমিল্লা বিভাগ বাস্তবায়নসহ সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং ও মাদকমুক্ত শান্তির কুমিল্লা গড়তে স্থানীয় সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিনের হাতকে শক্তিশালী করবো।

এ বিষয়ে আরফানুল হক রিফাত বলেন, কুমিল্লা সিটি করপোরেশন প্রতিষ্ঠার পর থেকে আমরা মেয়রের চেয়ারে বসতে পারিনি। বিগত বছরে নগরভবনে যেসব অনাচার, অনিয়ম ও দুর্নীতি হয়েছে, সেগুলো দূর করতে চাই। এজন্যই প্রাথমিকভাবে ১১ দফা নিয়ে আমার অঙ্গীকার। বিষয়টি ভোটারদের কাছে তুলে ধরেছি। পরবর্তীকালে নির্বাচনী ইশতেহারে আরও বিষয় যুক্ত করা হবে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24