বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:০৫ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ছয় দিন পর করোনায় একজনের মৃত্যু

ছয় দিন পর করোনায় একজনের মৃত্যু

অনলাইন ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে এক নারীর মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মৃত্যু বেড়ে দাঁড়ালো ২৯ হাজার ১৩১ জনে। এছাড়া ২৪ ঘণ্টায় নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন ৩৪ জন। এ নিয়ে দেশে করোনা রোগী শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৯ লাখ ৫৩ হাজার ৪৮১ জনে।

এর আগে গত ২৩ মে করোনায় দেশে দুইজনের মৃত্যু হয়। ২৪ ঘণ্টায় মৃত নারী টাঙ্গাইলের বাসিন্দা। সরকারি হাসপাতালে তার মৃত্যু হয়েছে।  সোমবার (৩০ মে) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় দেশের সরকারি-বেসরকারি ৮৭৯টি ল্যাবরেটরিতে ৫ হাজার ৩৬২ জনের নমুনা সংগ্রহ করা হয়। আগের কিছু মিলে পরীক্ষা করা হয় ৫ হাজার ৩৭০টি নমুনা। ২৪ ঘণ্টায় পরীক্ষার বিপরীতে শনাক্তের হার শূন্য দশমিক ৬৩ শতাংশ। মহামারির শুরু থেকে এ পর্যন্ত মোট শনাক্তের হার ১৩ দশমিক ৮৪ শতাংশ।

এছাড়া গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১৬৯ জন। এ নিয়ে দেশে সুস্থতার সংখ্যা দাঁড়ালো ১৯ লাখ ২ হাজার ৫৯১ জনে। ২০২০ সালের ৮ মার্চ দেশে প্রথম তিনজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। এর ১০ দিন পর ওই বছরের ১৮ মার্চ দেশে এ ভাইরাসে আক্রান্ত প্রথম একজনের মৃত্যু হয়।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24