রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০২:৫০ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচেতনতামূলক বিজ্ঞাপনে নিপুণ

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচেতনতামূলক বিজ্ঞাপনে নিপুণ

অনলাইন ডেস্কঃ দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া জনপ্রিয় চিত্রতারকা ও মডেল নিপুণ এবার সরকারি সচেতনতামূলক বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন। জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ (প্রধানমন্ত্রীর কার্যালয়) থেকে নির্মিত কারিগরী শিক্ষা গ্রহণ করে আত্মনির্ভরশীল কার্যক্রম উৎসাহিত করার জন্যেই এই বিজ্ঞাপনচিত্র নির্মিত হয়েছে বলে জানান নিপুণ।

তিনি ক্যারিয়ারে এবারই প্রথম এমন বিজ্ঞাপনচিত্রে মডেল হলেন বলে জানান। এটি পরিচালনা করেছেন বিপ্লব নামের একজন নির্মাতা। ২৯ মে মিরপুর দুই নম্বরে অবস্থিত ইউসেপ ক্যাম্পাসে এর চিত্রায়ন হয়েছে।

এই বিজ্ঞাপনচিত্র সম্পর্কে নিপুণ বলেন, ‘আমাদের মাননীয় প্রধানমন্ত্রী পড়াশোনার পাশাপশি কারিগরী শিক্ষায় শিক্ষিত হয়ে আত্মনির্ভরশীল হওয়ার জন্যে জোর দিচ্ছেন। উনার এই উদ্বুদ্ধকরণ সবার মাঝে ছড়িয়ে দিতেই এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করা হয়েছে। এতে আমি একজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণীর চরিত্রে পারফর্ম করেছি।’

বিজ্ঞাপনচিত্রে নিজের চরিত্র সম্পর্কে বিস্তারিত জানাতে নিপুণ বলেন, ‘আমি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি গ্রাফিক্স ডিজাইনিংয়ের ওপর কারিগরী শিক্ষা গ্রহণ করি। এক পর্যায়ে আমি চাকরিও পেয়ে যাই। মূলত এই চরিত্রের মাঝে শিক্ষার্থীদের মাঝে কারিগরী শিক্ষা গ্রহণের আগ্রহ গড়ে তোলার আহ্বান জানানো হবে।’

জানা গেছে, বিজ্ঞাপনচিত্রটি বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচার করা হবে। এদিকে নিপুণ সম্প্রতি কিছু সিনেমা নিয়েও ব্যস্ত সময় পার করছেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24