রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০২:৪১ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
গাইবান্ধায় মাদক কারবারির আমৃত্যু কারাদণ্ড

গাইবান্ধায় মাদক কারবারির আমৃত্যু কারাদণ্ড

অনলাইন ডেস্কঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে হেরোইন বেচাকেনার দায়ে ঠাণ্ডা মিয়া (৪১) নামের এক ব্যক্তিকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

সোমবার (৩০ মে) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ রায় দেন। ঠাণ্ডা মিয়া গোবিন্দগঞ্জের সাহাপুর এলাকার মৃত মনতাজ আলীর ছেলে।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ফারুক আহম্মেদ প্রিন্স জানান, ২০১৯ সালের ১৪ অক্টোবর সাহাপুর এলাকায় মাদক উদ্ধার অভিযানে নামে পুলিশ। অভিযানে ঠাণ্ডা মিয়াকে তার বাড়ি থেকে ১০০ গ্রাম হেরোইনসহ তাকে হাতেনাতে গ্রেফতার করে। এ ঘটনায় ওইদিন গোবিন্দগঞ্জ থানায় ঠাণ্ডা মিয়াকে আসামি করে মাদক করা হয়। ওই বছরের ৯ ডিসেম্বর আদালতে চার্জশিট দেন মামলার তদন্ত কর্মকর্তা।

পিপি আরও জানান, দীর্ঘ শুনানি ও আটজনের সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক তাকে আমৃত্যু কারাদণ্ডের আদেশ দেন। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24