রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:০৯ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
যৌতুকের জন্য চার বিয়ে, চতুর্থ স্ত্রীকে গলাটিপে হত্যা করেন শফিকুল

যৌতুকের জন্য চার বিয়ে, চতুর্থ স্ত্রীকে গলাটিপে হত্যা করেন শফিকুল

অনলাইন ডেস্কঃ শফিকুল ইসলামকে রোববার রাতে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তার বরাত দিয়েই এসব কথা জানিয়েছেন সিআইডির এলআইসি শাখার বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর।

সোমবার (৩০ মে) দুপুরে রাজধানীর মালিবাগ সিআইডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এর আগে এলআইসির একটি টিম অভিযান চালিয়ে রোববার রাতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) আকবর শাহ থানা থেকে শফিকুল ইসলামকে গ্রেফতার করে।

সংবাদ সম্মেলনে মুক্তা ধর বলেন, গত ১৫ মে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার চরদাহ সাকিনস্থ জনৈক ছবিলার রহমানের ভাড়া করা বাসার তালাবদ্ধ ঘরে রোজিনা বেগমের মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর সিআইডি ছায়াতদন্ত শুরু করে। পরবর্তীতে সংগৃহীত বিভিন্ন তথ্য বিশ্লেষণ করে ঘটনার সঙ্গে শফিকুল ইসলামের সংশ্লিষ্টতা পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি স্বীকার করেন যে, এ পর্যন্ত তিনি ৪টি বিয়ে করেছেন। প্রথম বিয়ে ২০০৯ সালে, নিজ এলাকায় কোহিনুর খাতুনকে (১৮)। এ সংসার মাত্র ২ মাস স্থায়ী হয়। দ্বিতীয় বিয়ে ২০১১ সালে। এ সংসারের স্থায়িত্ব ছিল ১ বছর ২ মাস। তাদের জান্নাতি (৯) নামে একটি সন্তান রয়েছে। তৃতীয় বিয়ে ২০১৪ সালে চট্টগ্রামের ফয়েজ লেক এলাকায়। তাদের খাদিজা আক্তার সুমাইয়া (৭) নামে একটি সন্তান রয়েছে। এ সংসার থাকতেই ২০২০ সালে চতুর্থ বিয়ে করেন সাতক্ষীরার কালিগঞ্জ থানায়।

মুক্তা ধর বলেন, প্রায় ১ বছর ৬ মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে সে স্ত্রীকে নির্যাতন করে আসছিল। ১৪ মে বিকেলে ভিক্টিমকে যৌতুকের দাবিতে মারপিট করার সংবাদ পেয়ে নিহতের বাবার বাড়ির লোকজন ঘটনাস্থলে যেয়ে স্বামী শফিকুলের দাবিকৃত যৌতুকের ১ লাখ টাকা দিতে রাজি হয়। কিন্তু একই তারিখ রাত সাড়ে ১১টার দিকে শফিকুল ইসলাম ও ভিক্টিম রোজিনা বেগমের মধ্যে এ ঘটনার বিষয়ে পুনরায় কথা কাটাকাটি হলে রোজিনা বেগমকে গলাটিপে শ্বাসরোধ করে নির্মমভাবে হত্যা করে পালিয়ে যায়।

এজেড এন বিডি ২৪/ রেজা 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24