রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:০০ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
শিরোপা জেতার পর ফের আলোচনায় নাতাশা-হার্দিকের ঈর্ষণীয় রসায়ন!

শিরোপা জেতার পর ফের আলোচনায় নাতাশা-হার্দিকের ঈর্ষণীয় রসায়ন!

অনলাইন ডেস্কঃ আইপিএল শিরোপা জয়ের স্বাদ তিনি আগেই মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে পেয়েছেন। তবে এই বছর প্রথম অধিনায়ক হিসেবে শিরোপা জেতার স্বাদ পেলেন হার্দিক পান্ডিয়া। সেই অনুভূতি নিঃসন্দেহে আলাদা।

অধিনায়ক হিসেবে আইপিএল শিরোপা জয়ের পর আবার আলোচনায় হার্দিক ও তার স্ত্রী নাতাশার রসায়ন।

করন জোহরের টক শোয়ে বিতর্কিত মন্তব্য করে ভারতীয় দল থেকে নির্বাসিত হয়েছিলেন হার্দিক। দলে ফিরে চোটের কারণে ফের দল থেকে বাদ পড়েন তিনি। এক মৌসুম খারাপ খেলার ফলে তার ওপর থেকে মুম্বাই ইন্ডিয়ান্সের ভরসাও উঠে যায়। এ কারণেই আইপিএল-২০২২ এর আগে হার্দিকের ক্ষোভের তালিকাটা ছিল লম্বা।

নিলামে নতুন দল গুজরাট টাইটানস তাকে কিনে নিয়ে অধিনায়ক বানায়। নতুন দলের অধিনায়ক হয়ে প্রথম মৌসুমেই আইপিএল জিতলেন হার্দিক। শুধু ট্রফিই জিতলেন না। এবারের আইপিএল আবিষ্কার করল নেতা হার্দিককে। ফিরিয়ে দিল অলরাউন্ডার হার্দিককে। যে একাই বিপক্ষ দলকে শেষ করে দিতে পারে।

গত কয়েক বছরে হার্দিক পান্ডিয়ার ক্যারিয়ারের লেখচিত্রটা ছিল চড়াই-উৎরাইয়ে ভরা। তবে সব ভালমন্দে সব সময় পাশে ছিলেন তার স্ত্রী অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ।

হার্দিকের সঙ্গে নাতাশার পরিচয় কীভাবে? তারা একে অপরের কাছাকাছি এলেন কীভাবে?

হার্দিক পান্ডিয়া তখন ভারতীয় দলের নিয়মিত সদস্য। ব্যাটিং, বোলিং, ফিল্ডিংয়ে নজরকাড়া পারফরম্যান্স।

সার্বিয়ান মডেল তথা অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচকে তখন বেশ কয়েকটি হিন্দি ছবি এবং গানের ভিডিওতে দেখা যায়। রিয়্যালিটি শো ‘বিগ বস’-এও প্রতিযোগী হিসেবে দেখা গেছে তাকে।

মুম্বাইয়ের এক নাইট ক্লাবে দু’জনের প্রথম পরিচয় ও আলাপ। প্রথম দেখাতেই নাতাশাকে ভাল লেগে যায় হার্দিকের।

আস্তে আস্তে দেখাসাক্ষাৎ বাড়তে থাকে। এরপর থেকে অনেক পার্টিতেই দু’জনকে একসঙ্গে দেখেতে পাওয়া যায়। হার্দিক-নাতাশার রসায়ন জমতে বেশি সময় নেয়নি।

অল্প কয়েক দিনের মধ্যেই হার্দিক এবং নাতাশা একে অপরকে নিজেদের পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেন। খুব তাড়াতাড়ি নাতাশা নিজেকে হার্দিকের পরিবারের সঙ্গে মানিয়ে নেন। অনেক পারিবারিক অনুষ্ঠানে দু’জনকে একসঙ্গে দেখা যেতে শুরু করে।

করন জোহরের টক শোয়ে বিতর্কিত মন্তব্যে করে বেশ কিছু দিনের জন্য যখন ভারতীয় দল থেকে বাদ পড়েন তখনও হার্দিকের পাশ থেকে সরে যাননি নাতাশা।

এর আগে পরিণীতি চোপড়া, ঊর্বশী রাউতেলাদের মতো অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গেলেও নিজেই নাতাশার সঙ্গে সম্পর্কের বিষয়টি ঘোষণা দেন হার্দিক।

২০২০ সালের জানুয়ারিতে দুবাইয়ে বেড়াতে গিয়ে ভক্তকুল, এমনকি নিজের পরিবারকেও অবাক করে নাতাশার সঙ্গে বাগদান সেরে ফেলেন হার্দিক। সিনেমার কায়দায় হয়েছিল সেই বাগদান পর্ব। আংটি বদলের ছবিও তারা পোস্ট করেছিলেন নেটমাধ্যমে।

নাতাশার সঙ্গে বাগদানের খবর শুনে হার্দিকের বাড়ির লোকজন কিছুটা অবাক হয়ে গিয়েছিলেন। পুরো আয়োজনই হার্দিক করেছিলেন বাড়ির কাউকে কিছু না জানিয়ে। একমাত্র ভাই ক্রুনালকে দু’দিন আগে পুরো বিষয়টা জানিয়ে রেখেছিলেন।

এর কয়েক মাস পর নেটমাধ্যেমেই বিয়ের কথা ঘোষণা করেন হার্দিক। সেখানেও চমক। বিয়ের খবরের সঙ্গে এও পোস্ট করেন যে, তাদের ঘরে নতুন অতিথি আসতে চলেছে।

২০২০ সালের জুলাই মাসে পুত্রসন্তানের জন্ম দেন নাতাশা। নাম রাখা হয় অগস্ত্য। ছেলেকে কোলে নিয়ে প্রচুর ছবি নেটমাধ্যমে শেয়ার করেন দু’জনেই।

মুম্বাই ইন্ডিয়ান্স তাকে এ বছর দলে না রাখায় সাময়িকভাবে মন খারাপ হলেও ভেঙে পড়েননি হার্দিক। ২০২২ সালের আইপিএলে প্রায় প্রতিটি ম্যাচে নিজের জাত চিনিয়েছেন তিনি। মুম্বাইকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন যে তাদের সিদ্ধান্ত কতটা ভুল ছিল।

হার্দিকের এই লড়াইয়ে সব সময় পাশে ছিলেন নাতাশা। আইপিলের প্রায় প্রতিটি ম্যাচেই তাকে স্বামী হার্দিক এবং গুজরাট দলের হয়ে গলা ফাটাতে দেখা গেছে তাকে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24