সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:১৮ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
একটা নতুন জাতীয় সরকার গঠন করা হবে: দুলু

একটা নতুন জাতীয় সরকার গঠন করা হবে: দুলু

অনলাইন ডেস্কঃ বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বর্তমান সরকারের একদলীয় শাসন ব্যবস্থা থেকে দেশের মানুষকে মুক্ত করতে হলে সকল রাজনৈতিক দল একত্রিত করে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আদায় করে নতুন সংসদ ও সরকার গঠন করতে হবে।

সেই নির্বাচন করার পর আন্দোলনে থাকা দলগুলো নিয়েই আমরা জাতীয় সরকার গঠন করব। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এমন পরিকল্পনার কথা বলেছেন। সত্যিকার অর্থে একটি নিরপেক্ষ সরকার গঠন করে তার অধীনে অবাধ সুষ্ঠু নির্বাচন হলেই কেবল দেশের চলমান সমস্যার সমাধান হতে পারে। সে জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান স্পষ্ট করেই বলেছেন- আমরা একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাই। আর সেই নির্বাচনের পর আমরা সবাইকে নিয়ে একটি জাতীয় সরকার গঠনের মধ্য দিয়ে বিরাজমান সব সমস্যার সমাধান করতে চাই।

সোমবার বিএনপি’র প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শহরের আলাইপুরে জেলা বিএনপি আয়োজিত আলোচনা সভা ও দোয়া মহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপি’র আহ্বায়ক আমিনুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব রহিম নেওয়াজের সঞ্চালনায় আরোও বক্তব্য রাখেন জেলা বিএনপি’র অন্যতম সদস্য শহিদুল ইসলাম বাচ্চু, কাজী শাহ আলম, নাটোর পৌরসভার সাবেক মেয়র শেখ এমদাদুল হক আলমামুন, সাইফুল ইসলাম আফতাব, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম, সাবেক ছাত্রনেতা সানোয়ার হোসেন তুষার, জেলা ছাত্রদল সভাপতি কামরুল ইসলাম।

এজেড এন বিডি ২৪/ রেজা 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24