রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:১৫ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
‘স্ত্রীকে হত্যা’ করে আত্মীয়দের খবর দিলেন স্বামী

‘স্ত্রীকে হত্যা’ করে আত্মীয়দের খবর দিলেন স্বামী

অনলাইন ডেস্কঃ রাজধানীর বংশাল থানাধীন মাহুতটুলী ওয়াসা গলি এলাকার একটি বাসা থেকে রত্না আক্তার (২০) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ওড়না পেঁচিয়ে তার স্বামী তাকে হত্যা করেছেন।

রোববার (২৯ মে) রাত সাড়ে আটটার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল (মিটফোর্ড) কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জানা যায়, দুই দিন আগে জামালপুর থেকে স্বামীকে নিয়ে মামার বাসায় বেড়াতে আসেন রত্না। বাসার নিচতলার একটি কক্ষে স্বামী–স্ত্রী ছিলেন। আর মামা–মামি থাকেন বাসার দোতলায়। দুপুরের দিকে রত্নার মামিকে ফোন করেন আরিফ। ফোন পেয়ে ওই কক্ষে গিয়ে রত্নার মরদেহ দেখতে পান তার মামি।

বংশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোখলেছুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওই নারীর ওড়না দিয়ে হাত বাধা ও গলায় ওড়না প্যাঁচানো ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে গলায় ওড়না পেঁচিয়ে তার স্বামী হত্যা করে পালিয়েছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24