সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
‘বিএনপি ভরাডুবির আশঙ্কায় নির্বাচনে না আসলে আওয়ামী লীগের করার কিছু নেই’

‘বিএনপি ভরাডুবির আশঙ্কায় নির্বাচনে না আসলে আওয়ামী লীগের করার কিছু নেই’

অনলাইন ডেস্কঃ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, আগামী প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে বেশি করে খেলাধুলার আয়োজন করতে হবে। আগামী প্রজন্ম যেন খেলাধুলায় আগ্রহী হয় সেই লক্ষ্যে প্রধানমন্ত্রীও খেলাধুলার প্রতি জোর তাগিদ দিয়েছেন। এ বছর উচ্চতর প্রশিক্ষণের জন্য রংপুর থেকে ৫ কৃতি ফুটবলার ইউরোপে যাওয়ার সুযোগ পেয়েছে। যা বাংলাদেশসহ রংপুরবাসীর জন্য গর্বের।

তিনি বিএনপি ও আগামী নির্বাচন প্রসঙ্গে বলেন, আওয়ামী লীগ সকল দলকে নিয়ে সুষ্ঠু-সুন্দরভাবে জাতীয় সংসদ নির্বাচন করতে চায়। সে লক্ষ্যে বিএনপি, জাতীয় পার্টিসহ বিরোধী দলগুলোকে সকল ধরনের সুযোগ-সুবিধা নিশ্চিত করা হবে। এরপরেও বিএনপি ভরাডুবির আশঙ্কায় নির্বাচনে না আসলে আওয়ামী লীগের করার কিছু নেই।

রবিবার দুপুরে রংপুর পুলিশ লাইন্স স্কুল মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ (বালক ও বালিকা) এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ক্রীড়াঙ্গনকে আরও বেগবান করতে রংপুরে বিভাগীয় স্টেডিয়াম নির্মাণ করা হবে। এ লক্ষ্যে ১৫ একর জমি অধিগ্রহণের জন্য স্থানীয় প্রশাসন মন্ত্রণালয়ে চিঠি পাঠিয়েছে। খুব শিগগিরই আমরা বিভাগীয় স্টেডিয়ামের নির্মাণ কাজ শুরু করতে পারবো। এছাড়া রংপুরের ৫টি উপজেলা মিনি স্টেডিয়াম নির্মাণের কাজ চলমান রয়েছে। ইতোমধ্যেই দুটি উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামের কাজ সম্পন্ন হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, জেলা প্রশাসক আসিব আহসান, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক চায়না চৌধুরী প্রমুখ।

এরপর প্রতিমন্ত্রী রংপুর স্টেডিয়ামে ৪১ কোটি ১৮ লাখ টাকা ব্যয়ে স্টেডিয়ামে আধুনিক মিডিয়া সেন্টার, ইনডোর স্টেডিয়াম নির্মাণ, ৫ লেন বিশিষ্ট ২৫ মিটার দীর্ঘ সুইমিং পুল নির্মাণ ও রংপুর সদর উপজেলার পালিচড়া স্টেডিয়াম নির্মাণ কাজের উদ্বোধন করেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24