শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
দিনাজপুরে স্ত্রীকে কোপানোর পর স্বামীর আত্মহত্যা

দিনাজপুরে স্ত্রীকে কোপানোর পর স্বামীর আত্মহত্যা

অনলাইন ডেস্কঃ দিনাজপুরে স্ত্রীর পায়ে ধারালো বটির কোপ দিয়ে হত্যাচেষ্টা চালিয়ে মুক্তার আলী মণ্ডল (৪০) নামে এক ব্যক্তি নিজেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার (২৯ মে) দুপুরে শহরের রামনগর মহল্লায় এলাকায় এই ঘটনা ঘটে।

মুক্তার আলী মণ্ডল নওগাঁর পত্মীতলা উপজেলার মদইন গ্রামের সিরাজ মণ্ডলের ছেলে এবং পেশায় একজন স্টেশনারি ব্যবসায়ী ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে দিনাজপুর রামনগর এলাকায় স্ত্রীকে নিয়ে বসবাস করে আসছিলেন।

পুলিশ জানায়, রোববার দুপুরে মুক্তার আলী মণ্ডলের সঙ্গে তার স্ত্রী মোতাহীরা আক্তারের (৩৫) তাদের স্টেশনারি দোকানে বসা নিয়ে কথাকাটাকাটি শুরু হয়। একপর্যায়ে মুক্তার বাড়িতে থাকা একটি ধারালো বটি দিয়ে স্ত্রীর পায়ে কোপ বসিয়ে দেন। এসময় এলাকাবাসী মোতাহীরাকে আহত অবস্থায় উদ্ধার করে দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

এই ঘটনার পরে স্বামী নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে স্ত্রীর ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। তবে স্ত্রী মোতাহীরা আক্তার জানিয়েছেন, তার স্বামী মুক্তার মণ্ডলের মানসিক সমস্যা ছিল।

দিনাজপুর কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) নুর আলম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24