রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:১৮ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
বিদেশ যাওয়ার অনুমতি পেলেন জ্যাকুলিন

বিদেশ যাওয়ার অনুমতি পেলেন জ্যাকুলিন

অনলাইন ডেস্কঃ আগামী ৩১ মে থেকে ৬ জুন দুবাইয়ে বসবে বলিউডের আইফা অ্যাওয়ার্ডের আসর। এতে জ্যাকুলিন ফার্নান্দেজ থাকতে পারবেন কি না; তা নিয়ে অনিশ্চয়তা ছিল। অবশেষে দুবাই যাওয়ার অনুমতি পেয়েছেন তিনি। শনিবার দিল্লি আদালত জ্যাকিকে বিদেশ যাওয়ার অনুমতি দিয়েছে।

২০০ কোটি রুপি প্রতারণা মামলায় নাম জড়িয়েছিল জ্যাকুলিনের। সেই জন্যই ভারতের বাইরে পা রাখার অনুমতি ছিল না তার। বিদেশ যাওয়ার অনুমতি চেয়ে আদালতের দ্বারস্থ পর্যন্ত হয়েছিলেন জ্যাকলিন। শেষ মুহূর্তে মিলেছে শর্ত সাপেক্ষ অনুমতি।জামিন হিসেবে ৫০ লাখ টাকা জমা দিতেও বলা হয়েছে জ্যাকুলিনকে। আদালত জানিয়েছেন, দুবাই থেকে ফিরে আসার পর তিনি যেন ফের হাজিরা দেন।

প্রসঙ্গত, ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক থাকায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) নজরে ছিলেন অভিনেত্রী। গত ডিসেম্বরেই তার বিরুদ্ধে নোটিস জারি হয়। তখনও একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য দুবাই যাচ্ছিলেন অভিনেত্রী। কিন্তু, বিমানবন্দরেই আটকে দেওয়া হয় তাকে। ইডির পেশ করা চার্জশিটে জানানো হয়েছিল, গত বছরের শুরুর দিকে সুকেশ-জ্যাকলিনের কথাবার্তা শুরু। প্রথম থেকেই নাকি অভিনেত্রীর মন জয়ের চেষ্টায় ছিলেন প্রতারণা মামলায় অভিযুক্ত। জ্যাকুলিনকে নানা বহুমূল্য উপহারও দিয়েছেন।

প্রতারণায় অভিযুক্ত সুকেশের সঙ্গে জ্যাকুলিনের সম্পর্কের নানাবিধ তথ্য উঠে এসেছে। সুকেশের বিরুদ্ধে অভিযোগ, এক ওষুধ সংস্থার প্রাক্তন দুই মালিকের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণা করেছেন সুকেশ এবং তার স্ত্রী লিনা পল। সেই মামলায় গ্রেফতারও হয়েছিলেন দম্পতি। এই প্রতারণা মামলায় একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয় জ্যাকুলিনকেও।

সূত্র: এই সময়

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24