বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ফাইনালে কোহলির দুর্গ ভেঙে দেবেন বাটলার!

ফাইনালে কোহলির দুর্গ ভেঙে দেবেন বাটলার!

অনলাইন ডেস্কঃ আইপিএল ইতিহাসে এক আসরে সর্বোচ্চ রান, সর্বোচ্চ সেঞ্চুরি, সর্বোচ্চ পঞ্চাশোর্ধ্ব রানের ইনিংস- সব রেকর্ডই নিজের করে রেখেছেন বিরাট কোহলি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে ২০১৬ সালের আসরে চার সেঞ্চুরি ও সাত ফিফটিতে ৯৭৩ রান করেছিলেন তিনি।

যা অক্ষত ছিল গত পাঁচটি বছর। তবে কোহলির এই সুরক্ষিত দুর্গে এবার হানা দিয়েছেন রাজস্থান রয়্যালসের ইংলিশ উইকেটরক্ষক ব্যাটার জস বাটলার। দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে তিনি ১০৬ রানের ইনিংস খেলে এরই মধ্যে সর্বোচ্চ সেঞ্চুরির রেকর্ডে কোহলির পাশে বসেছেন। রোববার রাতে ফাইনালে গুজরাট টাইটান্সের মুখোমুখি হবে বাটলারের রাজস্থান। এই ম্যাচে কোহলির অসামান্য দুইটি রেকর্ড এককভাবে নিজের করে নেওয়ার সুযোগ থাকছে বাটলারের সামনে। সেজন্য করতে হবে ১৫০ রান। অস্বাভাবিক শোনালেও, বাটলারের উড়ন্ত ফর্মে এটি মোটেও অসম্ভব কিছু নয়।

চলতি আসরে এখন পর্যন্ত খেলা ১৬ ম্যাচে চারটি করে ফিফটি ও সেঞ্চুরিতে ৮২৪ রান করে ফেলেছেন বাটলার। ইতিহাসের মাত্র তৃতীয় ব্যাটার হিসেবে আইপিএলের এক আসরে ৮০০’র বেশি রান করেছেন তিনি। ২০১৬ সালের আসরে কোহলি ৯৭৩ ও ডেভিড ওয়ার্নার করেছিলেন ৮৪৮ রান।

আজ রাতের ফাইনালে সেঞ্চুরি করতে পারলেই কোহলির রেকর্ড ভেঙে বাটলার এক আসরে সর্বোচ্চ সেঞ্চুরির মালিক হয়ে যাবেন। আর সেই সেঞ্চুরিতে যদি ১৫০ রানে নিয়ে যেতে পারেন বাটলার, তাহলে কোহলির ৯৭৩ রানের পাহাড়ও ডিঙিয়ে ফেলবেন তিনি।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24