রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:১১ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
মির্জা ফখরুল কখন কি বলছেন তার ঠিক নাই: তথ্যমন্ত্রী

মির্জা ফখরুল কখন কি বলছেন তার ঠিক নাই: তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্কঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, বিএনপির মাথা খারাপ হয়েছে বাংলাদেশের মতো একটি দেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ দেখে। এখন জনগণের ধিক্কার পেয়ে মির্জা ফখরুল কখন কি বলছেন তার ঠিক নাই। গয়েশ্বর বাবু সকালের কথা রাতে বলছে। তারা এখন নানা ধরনের আবোলতাবোল বলছে।

শনিবার দুপুরে লালমনিরহাট সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হাসান মাহমুদ বলেন, পদ্মা সেতু নির্মাণ কাজে বাধা দিতে নানান ষড়যন্ত্র করেছে বিএনপি। বিশ্বব্যাংক থেকে শুরু করে বিশ্বের অর্থলগ্নীকারী গোষ্ঠীকে অর্থ বরাদ্দ না দিতে নানাভাবে চেষ্টা করেছে বিএনপি। এরপরও বাংলাদেশের মতো একটি দেশ নিজেস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করেছে।

তথ্যমন্ত্রী বলেন, আমাদের বিদায় ঘণ্টা তো বিএনপি তাদের নয়াপল্টনের অফিসে বসে ২০০৯ সালের মাঝামাঝি থেকে বাজানো শুরু করেছে। যতই ঘণ্টা তারা বাজাচ্ছে, ততই জনবিচ্ছিন্ন হচ্ছে। তাদের নিজেদের বিদায় ঘণ্টা বাজিয়েছে, আমাদের বিদায় ঘণ্টা নয়। স্বপ্ন দেখা কোন দোষের নয়। কিন্তু স্বপ্ন দেখতে গিয়ে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা হলে কঠোর হস্তে দমন করা হবে।

তিনি আরও বলেন, বিএনপি ২০১৩-১৪ ও ১৫ সালে অগ্নিসন্ত্রাস ও বিশৃঙ্খলা করেছে। তারা আবারও অগ্নিসন্ত্রাস করতে পায়তারা করছে। এটি যাতে করতে না পারে, আমাদের দলের নেতাকর্মীদের আমরা সতর্ক করেছি। আবারও যদি এটি করার চেষ্টা করে, জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করা হবে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী বলেন, ২১০০ সালকে সামনে নিয়ে একটি ডেলটা প্ল্যান হাতে নেয়া হয়েছে। সারা দেশের জন্য একটা ফিজিক্যাল প্ল্যানিং করা হয়েছে। সেই প্ল্যানিংয়ের আওয়াতায় কিছু বাস্তবায়নও শুরু করা হয়েছে। সেই প্লানিংয়ের মাঝে তিস্তা মহাপরিকল্পনাও রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তো ভবিষ্যাৎ দেখেন। তিনি ৫ বছরের পরিকল্পনা নেন না। তিনি দীর্ঘমেয়াদী পরিকল্পনা গ্রহণ করেন। তাতে ২০৪১ সাল নয়, এর আগেই বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিনত হবে। সেই লক্ষ্যেই কাজ করছে সরকার।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদান করতে একদিনের সফরে তিনি লালমনিরহাট পৌঁছান আজ দুপুর আড়াইটায়।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24