সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:১০ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ইউক্রেনের বদলে যুক্তরাষ্ট্রের স্কুলের নিরাপত্তায় অগ্রাধিকার দিতে বললেন ট্রাম্প

ইউক্রেনের বদলে যুক্তরাষ্ট্রের স্কুলের নিরাপত্তায় অগ্রাধিকার দিতে বললেন ট্রাম্প

অনলাইন ডেস্কঃ যুক্তরাষ্ট্রে সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প একটি সভায় যোগ দিয়ে বলেছেন, ‘ইউক্রেনে সাহায্য পাঠানোর চেয়ে দেশের স্কুলগুলোর নিরাপত্তায় আমাদের অগ্রাধিকার দেওয়া উচিত।’ সম্প্রতি যুক্তরাষ্ট্রের একটি স্কুলে এক ব্যক্তির গুলিতে প্রাণ হারান ১৯ ছাত্র। এরপরই যুক্তরাষ্ট্রের অস্ত্র আইন কঠোর করার দাবি উঠেছে। তবে তার সঙ্গে একমত নন ট্রাম্প।

তিনি বলেছেন, প্রত্যেক আমেরিকানকে নিজেকে রক্ষা করার জন্য অস্ত্র রাখার অধিকার দেওয়া উচিত। তবে স্কুলের নিরাপত্তাও নিশ্চিত করতে হবে।

হিউস্টনে ন্যাশনাল রাইফেল অ্যাসোসিয়েশন (এনআরএ) আয়োজিত সভায় ট্রাম্প আরও বলেছেন, যদি যুক্তরাষ্ট্র ইউক্রেনে বিলিয়ন বিলিয়ন ডলার পাঠাতে পারে তাহলে নিজ দেশে স্কুলে সন্তানদের নিরাপদ রাখার সামর্থ্য আমাদের থাকা উচিত।

গত ২৪ ফেব্রুয়ারি ইউক্রেনে রাশিয়া অভিযান শুরুর পর প্রায় ৫৪ বিলিয়ন ডলারের সহায়তা দিয়েছে যুক্তরাষ্ট্র। ট্রাম্প বলেন, ‘আমরা ইরাক ও আফগানিস্তানে ট্রিলিয়ন ডলার খরচ করেছি, কিন্তু অর্জনের খাতা শূন্য। সারা বিশ্বের জাতিকে গড়ে তোলার আগে আমাদের নিজ দেশে নিজের সন্তানদের জন্য নিরাপদ স্কুল প্রতিষ্ঠা করা উচিত।’ সূত্র : বিবিসি

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24