সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:০৩ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
যাত্রাবাড়ী থেকে ৩৯ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

যাত্রাবাড়ী থেকে ৩৯ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

অনলাইন ডেস্কঃ রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ৩৯ কেজি গাঁজা ও ২০১ বোতল ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- মো. রুবেল, মো. জয়নাল ও মোস্তাক। বৃহস্পতিবার (২৬ মে) র‌্যাব-১০ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার দিনগত রাতে রাজধানীর যাত্রাবাড়ী থানার রায়েরবাগ ও সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে ১৭ লাখ ৭৩ হাজার টাকা মূল্যের ৩৯ কেজি গাঁজা ও ২০১ বোতল ফেনসিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার, তিনটি মোবাইল ফোন ও নগদ ৬ হাজার টাকা জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমরা জানতে পারি, গ্রেফতাররা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা করা হয়েছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24