বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ছাত্রলীগের হামলায় ছাত্রদলের শতাধিক নেতাকর্মী আহত, দাবি ফখরুলের

ছাত্রলীগের হামলায় ছাত্রদলের শতাধিক নেতাকর্মী আহত, দাবি ফখরুলের

অনলাইন ডেস্কঃ ছাত্রলীগের হামলায় শতাধিক ছাত্রদল নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে আহত ছাত্রদল নেতাকর্মীদের দেখতে গিয়ে এ দাবি করেন তিনি। রাজধানীর শমরিতা হাসপাতালে যান বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, সন্ত্রাসীরা ভয়াবহ তাণ্ডব চালিয়ে শতাধিক ছাত্রনেতা ও কর্মীকে আহত করেছে। এমনকি হাইকোর্টের ভেতরে ঢুকে খুঁজে খুঁজে বের করে মেরেছে। নারীদেরও তারা রেহাই দেয়নি।

আহতদের মধ্যে শমরিতা হাসপাতালে ৫০ জনের বেশি ভর্তি রয়েছেন বলে জানান তিনি। মির্জা ফখরুল বলেন, এছাড়া অন্য হাসপাতালেও অনেকে রয়েছেন। প্রত্যেকে আহত হয়েছেন মারাত্মকভাবে। এদের মধ্যে দুজন আইসিইউতে।

খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, স্বাভাবিকভাবেই নিন্দার ঝড় উঠেছে। এ ঝড় দমন করার জন্য তারা সন্ত্রাসের আশ্রয় নিয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। অবিলম্বে ছাত্রদের যারা আক্রমণ করেছে তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানাচ্ছি।

তিনি জনগণের আন্দোলনের মাধ্যমে ‘সরকারের তাণ্ডব’র সমাপ্তি হবে বলে মন্তব্য করেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24