রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:৩৪ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সিংহাসনে আর টিকে থাকতে পারবেন না: রিজভী

সিংহাসনে আর টিকে থাকতে পারবেন না: রিজভী

অনলাইন ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, বিরোধী দলের রক্ত শোষণ করে, রক্তপাত ঘটিয়ে সাধের সিংহাসনে আর টিকে থাকতে পারবেন না।

তিনি বলেছেন, আপনাদের দিন শেষের ঘণ্টা বেজে গেছে। সেই ঘণ্টার ধ্বনি আপনি শুনতে না পেলেও এদেশের জনগণ ঠিকই বাজিয়ে আসছে।

বৃহস্পতিবার (২৬ মে) জাতীয় প্রেস ক্লাবে জাসাসের এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, আজও যখন আমরা স্বৈরাচারের আবদ্ধ জালের মধ্যে কথা বলতে পারি না, চলাচল করতে পারি না। আজও আসার সময় দেখলাম বিভিন্ন মোড়ে মোড়ে ছাত্রলীগ, যুবলীগের গুন্ডারা লাঠি নিয়ে দাঁড়িয়ে আছে। এই স্বৈরতন্ত্রের বিরুদ্ধে লড়াইয়ের এক অকৃত্রিম অভয় বাণী শুনিয়েছেন কাজী নজরুল ইসলাম।

তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের একটি কথা বলেছেন। বিএনপি মহাসচিব বিভিন্ন দলের সঙ্গে আলাপ আলোচনা করছেন। এর মধ্যে তিনি ষড়যন্ত্র খুঁজে পেয়েছেন। আমার মনে হলো আপনি ষড়যন্ত্র খুঁজে পেয়েছেন, সমালোচনা করেছেন, এরপর কী করবেন? আপনি কি সশস্ত্র ছাত্রলীগ পাঠাবেন?

তিনি বলেন, যারা অত্যাচারী, নিপীড়ন চালায়, কথা বলতে দেয় না, সভা-সমাবেশ করতে দেয় না, রক্তপাত ঘটায়, তাদের রাজত্ব এই দেশে বেশি দিন হবে না। আপনাদের সেই পতন হতে আর বেশিদিন অপেক্ষা করতে হবে না।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24