বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
বিমান বাহিনীর শ্রেষ্ঠ জেসিও, সেনা ও এমওডিসির মধ্যে সনদ বিতরণ

বিমান বাহিনীর শ্রেষ্ঠ জেসিও, সেনা ও এমওডিসির মধ্যে সনদ বিতরণ

অনলাইন ডেস্কঃ বাংলাদেশ বিমান বাহিনীর শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসি (এয়ার) ২০২০-এর জন্য নির্বাচিত সদস্যদের মাঝে সনদপত্র ও ট্রফি বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) বিমান বাহিনী ঘাঁটি ‘বাশার’র বিএএফ শাহীন হলে এই সনদ ও ট্রফি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রেষ্ঠ জেসিও, বিমানসেনা ও এমওডিসি (এয়ার) দের মধ্যে সনদপত্র ও ট্রফি বিতরণ করেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

আইএসপিআরের পক্ষ থেকে বলা হয়, ২০২০ সালে বিমান সদর ও অন্যান্য ঘাঁটি বা ইউনিট থেকে নির্বাচিত ৩২ বিমানসেনার মধ্য থেকে বিমান সদর, কেন্দ্রীয় নির্বাচনী পর্ষদ একজন শ্রেষ্ঠ জেসিও, একজন শ্রেষ্ঠ বিমানসেনা ও অসামান্য অবদানের জন্য একজন বিমানসেনা নির্বাচন করে। এছাড়া ১০ জন এমওডিসির (এয়ার) মধ্য থেকে একজন শ্রেষ্ঠ জেসিও এবং একজন শ্রেষ্ঠ এমওডিসি নির্বাচন করা হয়।

আরও বলা হয়, মাস্টার ওয়ারেন্ট অফিসার মো. মাসুদ উজ জামান এবং সার্জেন্ট মোহাম্মদ রুহুল কুদ্দুস যথাক্রমে শ্রেষ্ঠ জেসিও এবং শ্রেষ্ঠ বিমানসেনা হিসেবে নির্বাচিত হয়ে সনদপত্র ও ট্রফি লাভ করেন। এছাড়া অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ সার্জেন্ট মো. মাহফুজুর রহমান শ্রেষ্ঠ বিমানসেনা হিসেবে সনদপত্র লাভ করেন।

অন্যদিকে এমওডিসির (এয়ার) মধ্যে মাস্টার ওয়ারেন্ট অফিসার মো. পারভেজ আক্তার শ্রেষ্ঠ জেসিও (এমওডিসি) এবং সার্জেন্ট মো. আরিফুজ্জামান শ্রেষ্ঠ এমওডিসি হিসেবে সনদপত্র ও ট্রফি লাভ করেন।

অনুষ্ঠানে বিমান সদরের প্রিন্সিপাল স্টাফ অফিসাররা, বিভিন্ন ঘাঁটির এয়ার অধিনায়করাসহ বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন ঘাঁটি থেকে আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *