বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:১৩ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ভক্তদের সুখবর দিলেন নায়িকা নিপুণ

ভক্তদের সুখবর দিলেন নায়িকা নিপুণ

বিনোদন ডেস্কঃ অনেক দিন ধরেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পদ নিয়ে জায়েদ খানের সঙ্গে আইনি লড়াই চালিয়ে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নিপুণ আক্তার। এরমধ্যে তার নতুন সিনেমার অপেক্ষায় ছিলেন ভক্তরা। অবশেষে এলো সেই সুখবর।

‘ভাগ্য’ নামের একটি সিনেমার শুটিং করছেন নিপুণ। রাজধানীর আফতাবনগরে চলছে সিনেমাটির শুটিং। কাজ চলবে ৩০ মে পর্যন্ত টানা। এটি পরিচালনা করছেন মাহবুবুর রহমান।

এতে নিপুণের বিপরীতে নায়ক হিসেবে আছেন চিত্রনায়ক মুন্না। এই জুটি আগেও উত্তম আকাশের ‘ধূসর কুয়াশা’ নামের একটি সিনেমা করেছেন।

এ সিনেমায় ছোটবেলায় মা-বাবাকে হারিয়ে চাচার কাছে বড় হওয়া এক মেয়ের চরিত্রে অভিনয় করছেন নিপুণ। যেখানে চাচা তাকে দিয়ে নানা ধরনের প্রতারণামূলক কাজ করান। কখনও প্রেমিকা সেজে বড়লোকদের ফাঁসানো, কখনও চোরাচালানিদের সাহায্য করা। পরে চাচার কাছ থেকে পালানোর সিদ্ধান্ত নেন নিপুণ।

নিপুণ বলেন, ‘ছবিটির গল্পটা বেশ ভালো। আশা করি দর্শকরা এটি গ্রহণ করবেন।’ নির্মিত হচ্ছে হালিমা কথাচিত্রের ব্যানারে।

এদিকে, শিগগিরই ছোট বোন নার্গিস আক্তার পলিনের নতুন একটি গানের ভিডিওতে হাজির হবেন বলে জানিয়েছেন নিপুণ। নায়িকার বোন পলিন স্বামী- সন্তানসহ ইংল্যান্ডে বাস করছেন এবং সেখানে চিকিৎসা পেশায় কর্মরত। ২০১৯ সালে মুক্তি পাওয়া পলিনের ‘রং’ গানের ভিডিওতে চমক দেখিয়েছিলেন নিপুণ।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24