সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
৪ দিন প্রেম করেই ঢালিউড অভিনেত্রীর বিয়ে!

৪ দিন প্রেম করেই ঢালিউড অভিনেত্রীর বিয়ে!

বিনোদন ডেস্কঃ ২০১৯ সালে আনিসুর রহমান মিলন ও বাপ্পী চৌধুরীর বিপরীতে ‘ডনগিরি’ সিনেমা অভিনয় করেছিলেন অভিনেত্রী এমিয়া এমি। তার সেই সিনেমাটি দর্শক গ্রহণ করেনি। ফলে অভিনয়কেও বিদায় বলে দেন তিনি।

রোববার (২২ মে) কুমিল্লার ছেলে ফাহিয়াজ শাহরুখকে বিয়ে করেছেন তিনি। কাজী অফিসে হওয়া সেই বিয়েতে উপস্থিত ছিলেন এমির পরিচিত বন্ধুরা।

মজার বিষয় হলো, বর ফাহিয়াজ শাহরুখের সঙ্গে এমিয়া এমির মাত্র ৬ দিনের পরিচয়। দুই দিনের মাথায় প্রেম এরপরই প্রেমিককে হুট করেই তাকে বিয়ে করলেন ঢালিউডের সাবেক এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে এমি বলেন, ‘আমার কিছু মিউচুয়াল ফ্রেন্ডের মাধ্যমেই তার সঙ্গে পরিচয়। পরে আমাদের দেখা হয় ৬ দিন আগে। তখন বলেছিলাম আমরা শুধু প্রেমটা করতে পারি, কিন্তু বিয়ে করব না। আমাদের প্রেম চলছিল। হঠাৎ রোববার একটি রেস্টুরেন্টে দেখা হলে মাত্র ১৬ মিনিটের সিদ্ধান্তে রাত ৯টার দিকে আমাদের বিয়ে হয়।’

তিনি আরও বলেন, ‘বিয়ের পরে আমার স্বামী ফাহিয়াজ শাহরুখ আমাকে বলেছে, সে জিতেছে। সিদ্ধান্তটা নিয়ে সে খুশি।’

তিনি আরও জানান, তার স্বামী ফাহিয়াজ শাহরুখ পেশায় একজন প্রকৌশলী। তিনি দেশের বাইরে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি নিয়ে এসেছেন। ঢাকায় বেড়ে ওঠা হলেও তার গ্রামের বাড়ি কুমিল্লায়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24