রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৪:০২ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
প্রেমিকের সঙ্গে রাজশাহীর হোটেলে নারী, হাতেনাতে ধরলেন স্বামী

প্রেমিকের সঙ্গে রাজশাহীর হোটেলে নারী, হাতেনাতে ধরলেন স্বামী

অনলাইন ডেস্কঃ স্বামীকে রেখে হোটেলে প্রেমিকের সঙ্গে সময় কাটাচ্ছিলেন স্ত্রী। কিন্তু তা মানতে পারেননি স্বামী। ঢাকা থেকে খুঁজতে এসে রাজশাহীর একটি আবাসিক হোটেলে গিয়ে হাতেনাতে স্ত্রীকে ধরে ফেলেন অন্য এক পুরুষের সঙ্গে। শুরু হয় তাদের মারামারি। স্থানীয় জনতার সঙ্গে ছুটে আসে পুলিশ। পরে তাদের আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। ঘটনাটি মঙ্গলবার দুপরের। রাজশাহীর সাহেববাজার এলাকার আবাসিক হোটেল নাইস ইন্টারন্যাশনালের।

পুলিশ জানায়, ঢাকায় একটি ব্যাংকে চাকরি করেন লালমনিরহাটের এক যুবক (৩৬)। তার স্ত্রী দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ বাহাদুরপুরের সারোয়ার কবীর ছোটনের (৩৫) সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িত ছিলেন। প্রায়ই বান্ধবীর বাড়িতে যাবার কথা বলে ছোটনের সঙ্গে সময় কাটাতেন তিনি। এ নিয়ে তাদের দাম্পত্য জীবনে কলহ দেখা দিত।

বান্ধবীর বাড়িতে যাওয়ার কথা বলে ঢাকা থেকে ছোটনের সঙ্গে এসে ওই গৃহবধূ রাজশাহীর হোটেল নাইস ইন্টারন্যাশনালে ওঠে। বিষয়টি জানতে পেরে ওই যুবক তার স্ত্রীকে খুঁজতে বের হয়। মঙ্গলবার দুপুরে হোটেল নাইসে এসে ওই যুবক তার স্ত্রী ও ছোটনকে হাতেনাতে ধরে ফেলেন। এ সময় শুরু হয় মারামারি। স্থানীয় জনতাও জমে যায়। পরে পুলিশ গিয়ে তাদের তিনজনকে থানায় নিয়ে আসে।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম জানান, ছোটন ও ওই গৃহবধূকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। আদালত তাদের বিষয়ে সিদ্ধান্ত নেবে। ওই গৃহবধূর স্বামীকে ছেড়ে দেওয়া হয়েছে। গৃহবধূ পুলিশকে জানিয়েছেন, তিনি তার স্বামীর সঙ্গে সংসার করতে চান না।

এজেড এন বিডি ২৪/ রামিম 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24