রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:০৮ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ঐশ্বরিয়ার ম্যানেজারকে বাঁচাতে গিয়ে আগুনে পুড়েছিলেন শাহরুখ

ঐশ্বরিয়ার ম্যানেজারকে বাঁচাতে গিয়ে আগুনে পুড়েছিলেন শাহরুখ

বিনোদন ডেস্কঃ বলিউডের রোমান্টিক কিং তিনি। সফল একজন অভিনেতা। তার বহু ছবি সুপারহিট। অনেক ছবি কাল জয় করে নিয়েছে। নিজেকে তিনি প্রতিষ্ঠিত করেছেন বলিউডের বাদশাহ হিসেবে। একজন নন্দিত তারকা হওয়ার পাশাপাশি মানুষ হিসেবেও শাহরুখ খান অনবদ্য একজন।

বাস্তব জীবনে এমন অনেক সময় এসেছে যখন তিনি অনেক বীরত্বপূর্ণ কাজ করেছেন। এতে মুগ্ধ তার ভক্ত ও অনুরাগীরা। ২০১৯ সালে একটি ঘটনা শাহরুখকে তৃপ্তি দিয়েছিল। সবার মনে তার প্রতি সম্মানও তৈরি করেছিল। তিনি ঐশ্বরিয়া রাই বচ্চনের ম্যানেজার অর্চনা সদানন্দের জীবন বাঁচিয়েছিলেন ঝুঁকি নিয়ে।

২০১৯ সালে অমিতাভ বচ্চন একটি দিওয়ালি পার্টির আয়োজন করেন। সেই অনুষ্ঠানে বলিউডের অনেক তারকা ছাড়াও মেয়েসহ উপস্থিত ছিলেন অর্চনা। যিনি বছরের পর বছর ধরে ঐশ্বরিয়ার ম্যানেজারের দায়িত্ব পালন করেছেন।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, অনুষ্ঠানে অর্চনা তার মেয়ের সঙ্গে উঠানে ছিলেন। হঠাৎ করে তার লেহেঙ্গায় আগুন ধরে যায়। এই ঘটনা দেখে আশেপাশের লোকেরা হতবাক হয়ে গেছিলো। কী করবে বুঝতে পারছিলেন না। শাহরুখ যিনি তার উপস্থিত বুদ্ধির জন্য বিখ্যাত। তিনি অর্চনার কাছে ছুটে যান। তার গায়ের জ্যাকেট দিয়ে আগুন নিভিয়ে দেন।

যদিও ততক্ষণে অর্চনার হাত এবং পায়ের ১৫% পুড়ে যায়। এমনকি আগুন নেভাতে গিয়ে এসআরকে নিজেও সামান্য দগ্ধ হয়েছিলেন। তবে সেদিনের সাহসিক সেই ঝুঁকির জন্য সবার বাহবা পেয়েছিলেন শাহরুখ। হয়ে উঠেছিলেন সত্যিকারের একজন নায়ক।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24