শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সাভারে বিশ্ববিদ্যালয়ের ভবন থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

সাভারে বিশ্ববিদ্যালয়ের ভবন থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

অনলাইন ডেস্কঃ সাভারের ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির একটি ভবনের চার তলার করিডোর থেকে নিচে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তবে এটি দুর্ঘটনা, আত্মহত্যা নাকি হত্যা সে ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

সোমবার (২৩ মে) দুপুরে আশুলিয়ার দত্তপাড়ায় ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে এই ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম এবিএম তকি তানভীর। সে ওই ইউনিভার্সিটির সিএসসি ডিপার্টমেন্টের সপ্তম সেমিস্টারের ছাত্র ছিল। নিহতের সহপাঠীরা জানান, তাকে আশঙ্কাজনকভাবে উদ্ধার করে দ্রুত সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে, এ ঘটনায় ইতিমধ্যেই তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনাটি অসাবধানতা বশত, আত্মহত্যা নাকি হত্যা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। শিক্ষার্থীর স্বজনেরা আসার পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রক্টর প্রফেসর ড. একে এম ফজলুল হক বলেন, এটি আত্মহত্যা কিনা এখনি বলা যাচ্ছেনা। পুলিশ-প্রশাসন তদন্ত করে ব্যবস্থা নেবে।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24