বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
লিটনের পর মুশফিকের সেঞ্চুরি

লিটনের পর মুশফিকের সেঞ্চুরি

স্পোর্টস ডেস্কঃ স্বপ্ন নিয়ে শুরু হওয়া ঢাকা টেস্টে শুরুতেই যখন দুঃস্বপ্ন হানা দেয় তখন মাঠে আসেন লিটন দাস। তাকে সঙ্গ দেন মুশফিকুর রহিম।

৯৬ বলে অর্ধশতক পূর্ণ করার পর ১৪৯ বলে শতরান পূর্ণ করেন লিটন। তারই পথে হাঁটেন মুশফিক। তিনি সেঞ্চুরি করেন ২১৮ বলে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত লিটন-মুশফিকের জুটি ২২৪ রানের। ৪১৩ বলের।টস জিতে ব্যাটিং করতে নেমে ইনিংসের দ্বিতীয় বলেই বোল্ড হয়ে সাজঘরে ফিরে যান মাহমুদুল হাসান জয়।

এরপর অভিজ্ঞ তামিম ইকবালও বেশিক্ষণ টিকতে পারেননি। আসিথা ফার্নান্ডোর বলে লেগ সাইডে খেলতে গেলে উল্টোদিকে বল উঠে যায়, জয়াবিক্রমের দুর্দান্ত ক্যাচ হন এই ওপেনার (০)।

মুমিনুল হক আরো একবার আউট হয়েছেন দশের নিচে। ৯ রান করে আসিথা ফার্নান্ডোর বলে উইকেটরক্ষককে ক্যাচ দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। এ নিয়ে টানা ছয় ইনিংসে দশের নিচে সাজঘরে ফিরলেন তিনি।

আত্মবিশ্বাসী দেখাচ্ছিল নাজমুল হোসেন শান্তকে। কিন্তু মুমিনুল ফেরার পরের ওভারেই রাজিথা বোল্ড করেন বাঁহাতি এই ব্যাটারকে (৮)।

পরের বলে এলবিডব্লিউ হন সাকিব আল হাসান (০)। রিভিউ নিয়েছিলেন, কিন্তু আম্পায়ার্স কলে সাজঘরে ফিরতে হয়েছে তাকে। টেস্ট ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো গোল্ডেন ডাক পান সাকিব।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24