বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ফখরুলের মুখে গণমাধ্যমের স্বাধীনতা ‘ভূতের মুখে রাম নাম’: কাদের

ফখরুলের মুখে গণমাধ্যমের স্বাধীনতা ‘ভূতের মুখে রাম নাম’: কাদের

অনলাইন ডেস্কঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মহাসচিবের মুখে গণমাধ্যমের স্বাধীনতার কথা “ভূতের মুখে রাম” নাম ছাড়া আর কিছু নয়।

সোমবার (২৩ মে) এক বিবৃতিতে গণমাধ্যমে স্বাধীনতা নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের চিরাচরিত মিথ্যাচার ও দুরভিসন্ধিমূলক বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

বিএনপি মহাসচিব গণমাধ্যমে স্বাধীনতা নাই বলে যে বক্তব্য করেছেন সে প্রসঙ্গে ওবায়দুল কাদের তার বিবৃতিতে বলেন, অথচ প্রতিদিন গণমাধ্যমে বিএনপি নেতাদের মিথ্যাচারের সংবাদ পরিবেশিত হচ্ছে।

তিনি বলেন, বিএনপি নেতাদের উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যাচার ও অপপ্রচার প্রতিদিন গণমাধ্যমে সম্প্রচারিত হচ্ছে।

রাজনৈতিক ব্যর্থতার ভারে ন্যুজ বিএনপির কাছে স্বাধীনতার অর্থ কি তা দেশবাসী জানে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বন্দুকের নলের মুখে গণমাধ্যম কর্মীদের জিম্মি করে রডিও-টেলিভিশন ভাষণে নিজেকে অবৈধভাবে রাষ্ট্রপতি ঘোষণার মধ্য দিয়ে অসাংবিধানিক পন্থায় রাষ্ট্র ক্ষমতাদখলকারী স্বৈরাচার জিয়াউর রহমানের হাতে প্রতিষ্ঠিত দল বিএনপি নেতাদের মুখে গণমাধ্যমে স্বাধীনতার কথা মানায় না।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24