রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:৩২ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
তেল না পেয়ে শ্রীলঙ্কায় পাম্প মালিকের বাড়িতে আগুন

তেল না পেয়ে শ্রীলঙ্কায় পাম্প মালিকের বাড়িতে আগুন

আন্তর্জাতিক ডেস্কঃ তীব্র জ্বালানী সংকটে ভুগছে শ্রীলঙ্কা। মানুষ জ্বালানি তেলের জন্য পাম্পগুলোতে লাইন ধরছে দেশটিতে। কোনো কোনো সময় লিপ্ত হচ্ছে সংঘর্ষে। জ্বালানির অভাবে দেশটির মানুষ দিশেহারা, হতাশ ও ক্ষুব্ধ। এমন পরিস্থিতিতে তেল না পেয়ে একটি পাম্পের মালিকের বাড়িতে আগুন জ্বালিয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা। ঘটনাটি ঘটেছে শ্রীলঙ্কার কেকিরাওয়ার ইপালোগামায়। শ্রীলঙ্কার সংবাদমাধ্যম ডেইলি মিররের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, ২১ মে জ্বালানি তেলের জন্য ওই পাম্প স্টেশনে অনেক মানুষ ভিড় করে। এক পর্যায়ে তেল ফুরিয়ে গেলে কিছু মানুষ বঞ্চিত হয়। এরপর ক্ষুব্ধ হয়ে তারা মালিকের বাড়িতে আগুন ধরিয়ে দেয়। জানা গেছে, বিক্ষুব্ধ জনতা যখন দুই তলা বিশিষ্ট বাড়িটিতে আগুন দেয় তখন লোডশেডিং চলছিল।

পুলিশ আরও জানায়, ঘটনার সময় বাড়িতে পাম্প মালিকের স্ত্রী ও দুই সন্তান ছিল। তবে প্রতিবেশী, গ্রামবাসী ও ইপলোগামা পুলিশের আপ্রাণ চেষ্টায় আগুন নিভিয়ে ও বাড়ির বাসিন্দাদের রক্ষা করে। অগ্নিকাণ্ডে সন্তানদের স্কুলের বই ও পড়ার সরঞ্জামসহ বাড়ি ও সম্পত্তির মারাত্মক ক্ষতি হয়েছে।

অনুরাধাপুরা ডিভিশনের ভারপ্রাপ্ত ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নির্দেশে সন্দেহভাজনদের গ্রেফতারের জন্য ইপলোগামা পুলিশ তদন্ত চালাচ্ছে।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24