রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০২:৫৬ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী

অভিযুক্তকে আজীবন নিষিদ্ধের দাবি, চাহালকাণ্ডে ক্ষোভে ফুঁসছেন শাস্ত্রী

অনলাইন ডেস্কঃ যুজবেন্দ্র চাহালের পাশে দাঁড়িয়ে সেই ‘মদ্যপ’ অভিযুক্ত ক্রিকেটারকে আজীবন নিষিদ্ধ করার দাবি তুললেন রবি শাস্ত্রী। একই সঙ্গে ভারতীয় দলের সাবেক এই প্রধান কোচ চাহালের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার তীব্র নিন্দা জানালেন।

চলতি আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন চাহাল। দলের একটি অনুষ্ঠানে তিনি ২০১৩ সালে মুম্বাই ইন্ডিয়ান্সে খেলার সময় একটা ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন। চাহাল জানান, অল্পের জন্য তিনি মৃত্যুর মুখ থেকে ফিরেছিলেন। সেই বছর বেঙ্গালুরুতে ম্যাচ হওয়ার পর মুম্বাই দলের এক ক্রিকেটার মদ্যপ অবস্থায় ১৬ তলার ব্যালকনি থেকে চাহালকে ঝুলিয়ে দিয়েছিলেন! যদিও সেই ‘মদ্যপ’ ক্রিকেটারের নাম গোপনই রেখেছেন চাহাল।

সাবেক শিষ্য চাহালের সঙ্গে অভিযুক্ত ক্রিকেটারের এমন আচরণে হতবাক শাস্ত্রী। তিনি বলেন, “এটা হাসাহাসির কোনও ব্যাপার নয়। আমি জানি না কে সেই ব্যক্তি। যে করেছে সে নিজের মধ্যে ছিল না। এটা কিন্তু বড় চিন্তার বিষয়। একজন মানুষের জীবনের ঝুঁকি জড়িয়ে রয়েছে এখানে। কারও কাছে এটা মজা হতে পারে। এটা কোনও ভাবেই মজা নয়। মদ্যপ অবস্থায় কেউ যদি এরকম কিছু ঘটিয়ে থাকে, তাহলে ভুল হওয়ার সম্ভাবনা আরও বেড়ে যায়। এটা কোনও ভাবেই মেনে নেওয়া যায় না। এরকম ঘটনা আমি প্রথম শুনলাম। এরকম ঘটনা যদি আজকের দিনে ঘটে থাকে, তাহলে অভিযুক্তকে আজীবন নিষিদ্ধ ঘোষণা করে দ্রুত রিহ্যাবে পাঠানো হোক। ভাল হয় সে যদি আর খেলার মাঠে না আসে।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24