সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৪:৪১ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১

টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১

অনলাইন ডেস্কঃ কক্সবাজারের টেকনাফের সাবরাং পেন্ডল পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ প্রায় ১ লাখ টাকাসহ রাজিয়া আক্তার (৩০) নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

শনিবার ভোরে উপজেলার সাবরাং ইউনিয়নের পেন্ডল পাড়া এলাকার ধৃত আসামির নিজ বসত ঘর থেকে এক হাজার ইয়াবা, নগদ ৯৯ হাজার ৫ শ টাকা ও ২টি মোবাইল ফোনসহ তাকে আটক করা হয়। আটককৃত নারী ওই এলাকার মোস্তফার স্ত্রী। টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাফিজুর রহমান গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ও উপ-পরিদর্শক (এসআই) মিল্টন মন্ডলের নেতৃত্বে একটি টিম মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় সাবরাং ইউনিয়নের পেন্ডল পাড়ার মোস্তফার বসত-বাড়ির ড্রেসিং টেবিলের ড্রয়ারে তল্লাশি চালিয়ে ১ হাজার পিস ইয়াবা, মাদক বিক্রির নগদ ৯৯ হাজার ৫শ টাকা ও ২টি মোবাইল ফোনসহ মোস্তফার স্ত্রী রাজিয়া আক্তারকে আটক করতে সক্ষম হয়।

তিনি আরো জানান, আটক নারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার আদালতে প্রেরণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24