সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৪৩ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
পরীমণির মিডিয়া ট্রায়াল করা হয়েছে, মন্তব্য হাইকোর্টের

পরীমণির মিডিয়া ট্রায়াল করা হয়েছে, মন্তব্য হাইকোর্টের

বিনোদন ডেস্কঃ মাদকসহ আটক করে চিত্রনায়িকা পরীমণির মিডিয়া ট্রায়াল করা হয়েছে বলে মন্তব্য করেছেন হাইকোর্ট। একজন নারীকে পেয়ে ভিকটিম বানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

রোববার সকালে মামলা বাতিলের শুনানিতে এমন মন্তব্য করেন বিচারপতি মোস্তফা জামানের হাইকোর্ট বেঞ্চ।  পরে আদালত মাদক মামলা বাতিল চেয়ে হাইকোর্টে পরীমণির আবেদনের উপর আদেশের দিন ধার্য করেন সোমবার।

গেল ৩০ জানুয়ারি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় অভিযোগ গঠনের আদেশ ও মামলা বাতিল চেয়ে হাইকোর্টে আবেদন করেন চিত্রনায়িকা পরীমণি। ফৌজদারি কার্যবিধির ৫৬১ক ধারা অনুযায়ী আবেদনটি করা হয়।

গত বছরের ১৫ নভেম্বর মাদক আইনে করা মামলায় চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র আমলে নেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত। সেই সঙ্গে চার্জ গঠনের জন্য দিন ধার্য করে মামলাটি বিশেষ জজ আদালতে স্থানান্তর করা হয়।

এরপর গত ৫ জানুয়ারি চিত্রনায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়। ঢাকার বিশেষ জজ আদালত-১০’র বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম অভিযোগ গঠন করেন।

একই সঙ্গে আদালত পরীমণিসহ তিনজনকে মামলা থেকে অব্যাহতি দেওয়ার আবেদন নামঞ্জুর করেন। অপর দুই আসামি হলেন আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24