বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:১২ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
মানসিক চাপ দূর করবে এই তিনটি অ্যাপ

মানসিক চাপ দূর করবে এই তিনটি অ্যাপ

তথ্যপ্রযুক্তি ডেস্কঃ  অতিমারীর এই সময়ে দাঁড়িয়ে শারীরিক সুস্থতার মতোই প্রয়োজন মানসিক সুস্থতা। আর প্রযুক্তির যুগে এর জন্য রয়েছে প্রচুর অ্যাপ্লিকেশন। মানসিক চাপ কমাতে দারুণ কাজের জন্য গুগল প্লের তালিকার শীর্ষে ঠাঁই পেল তিনটি অ্যাপ।

সেগুলো হল Evolve, being ও jumpmind.AI. এই তিনটি অ্যাপেই রয়েছে কিছু ভিন্ন পদ্ধতি।

Evolve অ্যাপটিতে সিবিটি পদ্ধতিতে কাস্টমারদের সাহায্য করা হয়। ব্যবহারকারীরা যদি অ্যাপটি ব্যবহার করতে গিয়ে সমস্যায় পড়েন, রয়েছে তার সমাধানও। কিন্তু এই অ্যাপটির কিছু কনটেন্ট আপনি বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। Evolve-এর সমস্ত সুবিধা পেতে গুনতে হবে কিছু টাকা।

jumpmind.AI অ্যাপটিতে প্রবেশ সম্পূর্ণভাবে ফ্রি। কাস্টমাররা প্রতিদিন যে মানসিক চাপের মধ্যে দিয়ে যান, সেই দিকটা বিচার করেই সাজানো হয়েছে অ্যাপটিকে। এই অ্যাপের মাধ্যমে বন্ধুদের সঙ্গে কথাও বলতে পারেন ব্যবহারকারীরা। সকলের কথা মাথায় রেখে jumpmind.AI-এই অ্যাপটি তৈরি করা হয়েছে সহজ ও উপভোগ্য করে।

being অ্যাপটির অধিকাংশ ব্যবহারকারীই জে-জেড গ্রুপের। তাদের কথা ভেবেই এতে রাখা হয়েছে প্রচুর বিশেষত্ব। গত একবছরে বেড়েছে অ্যাপগুলোর ব্যবহারকারী।

তিনটি অ্যাপের পক্ষ থেকে জানানো হয়েছে, তারা লক্ষ্য করেছে করোনার তৃতীয় ঢেউ আছড়ে পরার পর স্বাভাবিকের তুলনায় অনেকটা বেশি সময় অ্যাপগুলো ব্যবহার করেছেন ব্যবহারকারীরা। being-এর ক্ষেত্রে চলতি বছরের জানুয়ারি মাসেও উর্দ্ধমুখীই ছিল ব্যবহারকারীর গ্রাফ।

Evolve অ্যাপটির প্রতিষ্ঠাতা অংশু কামাথ বলেন, “এই মুহূর্তে সবাই বুঝতে পেরেছে যে, আমরা যেমন আমাদের শারীরিক সুস্থতার দিকে মনোযোগ দিই, তেমনি আমাদের মনস্তাত্ত্বিক সুস্থতাও বজায় রাখতে হবে।”

being অ্যাপটির সহ প্রতিষ্ঠাতা ও সিইও বরুণ গান্ধী বলেন, “২০২১ সালের এপ্রিল থেকে ডিসেম্বরের মধ্যে নতুন করে ব্যবহারকারী বেড়েছে ১ লাখের বেশি।”

তাহলে আর অপেক্ষা কেন? মানসিক চাপ দূর করতে এখনই ডাউনলোড করুন অ্যাপগুলো।

সূত্র: সংবাদ প্রতিদিন

এজেড এন বিডি ২৪/ তমা 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24