রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:৩৩ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
বাজারে এবার ‘পুষ্পা শাড়ি’!

বাজারে এবার ‘পুষ্পা শাড়ি’!

অনলাইন ডেস্ক: তেলেগু অভিনেতা আল্লু অর্জুনের নতুন সিনেমা পুষ্পা জ্বরে কাঁপছে গোটা ভারত। সিনেমার সংলাপ, ‘পুষ্পা ঝুঁকেগা নাহি’, ‘পুষ্পা নাম শুনকে ফ্লাওয়ার সমঝে কায়া, ফায়ার হ্যায় ম্যায়’ কিংবা গান ‘কোকা কোকা’ সারা ভারতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ফেসবুক, ইন্সটাগ্রাম, টুইটারে মিম, রিল তৈরি হয়েছে সিনেমার সংলাপ, গান নিয়ে। ছবির জনপ্রিয়তার পর এবার বাজারে এল ‘পুষ্পা শাড়ি’।

 ভারতের সুরাটের ব্যবসায়ী চরনজিৎ পাল সিং তৈরি করলেন এই পুষ্পা শাড়ি। গণমাধ্যমকে সাক্ষাৎকারে চরণজিৎ জানিয়েছেন- তিনি নিজে অভিনয়ের সঙ্গে যুক্ত। পাশাপাশি পুষ্পার এই জনপ্রিয়তা দেখেই এই শাড়ি বানানোর উদ্যোগ নেন তিনি।

চরণজিৎ বলেন, ‘বাহুবলী সিনেমার সময়ও আমি বাহুবলী শাড়ি বানিয়েছিলাম। এবার পুষ্পা শাড়ি বানিয়েছি। মানুষের উৎসাহ রয়েছে এই শাড়ি নিয়ে। পরীক্ষামূলকভাবে প্রায় তিন হাজার শাড়ি বানিয়েছি প্রথমে। বিভিন্ন জায়গাতে থেকে অর্ডার আসছে। তবে এইগুলো সিজনাল শাড়ি। সিনেমার জনপ্রিয়তা যতদিন ততদিন চলে শাড়ি।’

তবে শুধুই কী ব্যবসা? কিভাবে এই শাড়ি বানানোর ভাবনা এল মাথায়? চরনজিৎ জানান, না শুধু ব্যবসার কথা ভেবে নয় বরং অভিনয়ে মুগ্ধ হয়েই পুষ্পা সিনেমার কলাকুশলীদের উৎসর্গ করেই এই শাড়ি বানিয়েছেন তিনি।

সময়ে সময়ে জনপ্রিয় জিনিস তা বিশ্বকাপ ক্রিকেট, ফুটবল কিংবা কোনও সিরিয়াল, সিনেমার নায়কিদের পরিধান করা শাড়ি ভারতের ফ্যাশন দুনিয়া শাসন করেছে বহু বছরধরে। তবে একটা গোটা সিনেমার বিভিন্ন দৃশ্য শাড়িতে প্রিন্ট করে ফুটিয়ে তোলার ঘটনা অবশ্যই নতুন। ফেসবুকে ও টুইটারেও ভাইরাল হয়েছে সুরাটের চরনজিৎ ক্রিয়েশনের তৈরি ‘পুষ্পা শাড়ি’।

উল্লেখ্য, তামিলনাড়ুর জঙ্গলে জন্ম নেওয়া বহুমূল্য লাল চন্দন এবং তার পাচারকারীদের জীবনের ওপর তৈরি হয়েছে ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি। লালচন্দন পাচারকারী পুষ্পার মাফিয়া হিসেবে উঠে আসা নিয়েই এই সিনেমা। সিনেমাটির দ্বিতীয় পর্বও আসতে চলেছে খবু শিগগিরই, এমনটাই জানিয়েছেন নির্মাতারা। সারা ভারত ও ভারতের বাইরেও এই ছবি অল্প সময়ে আয়ের প্রায় সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে। এই একটা সিনেমার আলোতেই ভারতের প্রায় সমস্ত ভাষাভাসী মানুষের বাড়িতে জনপ্রিয়তা অর্জন করে উঠতে পেরেছেন তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন! স্বাভাবিকভাবেই এই ছবির উপর তৈরি হওয়া শাড়ি কিনতেও আগ্রহী হয়েছে ভারতের ফ্যাশন প্রেমী নেটিজেনরা। সূত্র: ওয়ান ইন্ডিয়া

অনলাইন ডেস্কঃ 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24