বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
শিশির জানালেন, কেন আইপিএলে দল পাননি সাকিব

শিশির জানালেন, কেন আইপিএলে দল পাননি সাকিব

অবশ্য এমন ব্যাখ্যা দিতে চাওয়ার কারণও আছে। সাকিবের দল না পাওয়া নিয়ে আলোচনা এখন সর্বত্র। অনেকেই সাকিবের আইপিএল ক্যারিয়ারের শেষ দেখে ফেলেছেন! এই সময় শিশির নিজের ফেসবুকে পোস্ট দিয়ে বিষয়টিকে অন্যমাত্রা দিয়েছেন।

ফেসবুকে শিশির লিখেছেন, ‘খুব বেশি উত্তেজিত হওয়ার আগে আপনাদের জানিয়ে রাখি, বেশ আগেই দুটি দল সরাসরি যোগাযোগ করেছিল। তারা জানতে চেয়েছিল, সাকিব পুরো মৌসুম তাদের হয়ে খেলতে পারবে কি না!’

মে মাসে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ দল। ওই সিরিজে খেলবেন বলেই সাকিবকে নেয়নি আইপিএলের কোনও দল- এমন দাবি করছেন শিশির, ‘দুর্ভাগ্যবশত শ্রীলঙ্কা সিরিজের কারণে তিনি পুরো মৌসুম খেলতে পারবেন না। এ কারণেই দল পায়নি। তবে এটা বড় ব্যাপার নয়। এটাই শেষ নয়, পরের বছর পরে আছে। আইপিএলে খেলতে হলে সাকিবকে শ্রীলঙ্কা সিরিজ মিস করতে হতো। তখনো কি একই কথা বলতেন, নাকি সাকিবকে বিশ্বাসঘাতক বানিয়ে দিতেন। আপনাদের উত্তেজনায় জল ঢেলে দেওয়ার জন্য দুঃখিত।’

সম্প্রতি সাকিবের ফর্মও দুর্দান্ত। বিপিএলে ৯ ম্যাচে তার রান ২৭৬। অন্য দিকে সমান সংখ্যক ম্যাচে ১৫ উইকেট নিয়ে দারুণ ছন্দেও আছেন। সবমিলিয়ে অলরাউন্ডস পারফরম্যান্সের দ্যুতিতে ভাস্বর। এমন অবস্থায় সাকিবের দল না পাওয়াটা হতাশার।

২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত সাকিব কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন। এরপর ২০১৮ ও ২০১৯ আইপিএলে খেলেছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। তিন বছর পর গত মৌসুমে পুরনো দল কলকাতায় ফেরেন বাঁহাতি অলরাউন্ডার। সবমিলিয়ে নাম দিয়ে তৃতীয়বারের মতো আইপিএল নিলামে অবিক্রিত থেকে গেলেন। ২০০৯ ও ২০১০ আইপিএলের নিলামেও নাম ছিল, কিন্তু দল পাননি সাকিব।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24