রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:২৫ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ভালোবাসা দিবসে প্রেমিক নিয়ে সামনে এলেন ফারিয়া

ভালোবাসা দিবসে প্রেমিক নিয়ে সামনে এলেন ফারিয়া

অনলাইন ডেস্কঃ বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন- প্রেমে পড়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। নানা ধরনের ইঙ্গিত দিলেও মুখে কখনোই বলেননি প্রেমিক প্রসঙ্গে কোনও কথা।

এমনকি তার সঙ্গে সেভাবে ছবিও পোস্ট করেননি সামাজিক যোগাযোগ মাধ্যমে। অবশেষে অফিশিয়ালি যেন ঘোষণাটা দিলেন তিনি, প্রেম করছেন। আর তা এই ভালোবাসা দিবসেই (১৪ ফেব্রুয়ারি)।

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি শর্ট ভিডিও (বুমেরাং) শেয়ার করেছেন ফারিয়া। সেখানেই খোঁজ মেলে প্রেমিকের। দেখা যায়, সমুদ্রসৈকতে পা ভিজিয়ে দাঁড়িয়ে দুজন। একে-অপরকে জড়িয়ে ধরে আছেন ফারিয়া ও তার প্রেমিক। তবে ছবিটা পেছন থেকে নেওয়ায় প্রেমিকের চেহারাটা অপ্রকাশ্যই থেকে গেলো।

এর ক্যাপশনে ফারিয়া লিখেছেন, ‘সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা। তোমার হৃদয় যেখানে পরিপূর্ণ শান্তি পায়, সেখানেই যাও।’

এক কোণে রয়েছে আরও একটি বাক্য। সেখানে লেখা, ‘ইটস অফিসিয়াল লাভ সিজন। শো অফ ইউর লাভ’।

গত ৮ জানুয়ারি ইনস্টাগ্রামে প্রথম ইঙ্গিত দেন তিনি প্রেমে মজেছেন। কয়েকটি ছবির ক্যাপশনে অভিনেত্রী জানান, ছবিগুলো তার প্রেমিক তুলে দিয়েছেন। এবার সেটার আনুষ্ঠানিকভাবে ঘোষণাটা দিলেন এই তারকা।

উল্লেখ্য, শবনম ফারিয়া ভালোবেসে বিয়ে করেছিলেন হারুনুর রশীদ অপুকে। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে তাদের বিয়ে হয়। দুই বছরের মাথায় হয়েছে তাদের বিচ্ছেদ।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24