বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২২ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
বিয়েটা এখনই নয়, উপভোগ করার সময়টা দরকার: ফারিয়া

বিয়েটা এখনই নয়, উপভোগ করার সময়টা দরকার: ফারিয়া

অনলাইন ডেস্কঃ  ঝুলে থাকা বিয়ের পাত্রী চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। দুই পরিবারের দ্বন্দ্ব, অমিল, মানিয়ে নেওয়ার সমস্যা- কোনোটাই নয়। আরেকটু সময় চাই এই নায়িকার। কারণ জীবনটা তো মাত্রই শুরু! গুরু দায়িত্ব শুরুর আগে নিজেদের মতো জীবনটা উপভোগ করতে চান এই নায়িকা-প্রেমিকা। প্রেমিক রনি রিয়াদ রশীদ। ২০২০ সালের জুনে বাগদানের ঘোষণা দেন তারা। তবে প্রথম পরিচয়টা অনেক আগে। ২০১৪ সালের ২১ মার্চ। নিজের বিয়ে আর ভবিষ্যত নিয়ে কী ভাবছেন ফারিয়া, ভালোবাসা দিবসে জানালেন তা!

বললেন এভাবে- ‘অনেকেই বলছেন, আর বিয়ে করবো না- কথাটা ঠিক নয়। অবশ্যই বিয়ে করবো। এখন বিয়ে করছি না- এই যা। ছয়-সাত সপ্তাহ আগে মাত্রই আমার গ্র্যাজুয়েশন শেষ করলাম। আমার কিন্তু এখন ফোকাসটা রাখা উচিত থিতু হওয়ায়। আমি তো ভাগছি, সেই ১৪ বছর বয়স থেকে। তখন থেকেই আমি কাজ করে চলেছি। আমি এখন ২৬। তখন থেকেই পড়াশোনা, নাচ, অভিনয়- চলছেই। আবার কখনও ব্যবসা। আম্মুর ব্যবসা, বোনের ব্যবসা- সবই করছি। জীবনটা উপভোগ করার যে সময়, সেটা আরও দরকার। এরপর আরও বড় দায়িত্বে জড়াতে চাই।

আরও একটা বিষয় আছে। আমরা দুজনই বড় হয়েছি আর্মি পরিবারে। আমাদের পরিবারে অনেক আত্মীয়-স্বজন। তাদের নিয়ে বড় আকারে আয়োজনটা সারতে চাই। তাই কিছুটা সময়ও নিচ্ছি। এর বাইরে কিছু নয়। বিয়েটা অনেক ধুমধাম করেই করবো। সবাই আসবে, মজা করবো। সবার দোয়া ও ভালোবাসায় সিক্ত হতে চাই।’

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24