বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ভালোবাসা দিবসে জানালেন মা হচ্ছেন পুতুল

ভালোবাসা দিবসে জানালেন মা হচ্ছেন পুতুল

পুতুল বলেন, ‘আশা করি, পুতুলপরিবারের নতুন অতিথি আসবে জুলাইয়ের প্রথম সপ্তাহে কিংবা জুনের শেষে। শারীরিকভাবে এখন বেশ ভালো আছি। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

অন্যদিকে, ফেসবুকে এক পোস্টে এ গায়িকা লেখেন, ‘ফাল্গুন এবার একেবারেই অন্য আমেজে ধরা দিয়েছে আমার কাছে। এবার ফাল্গুন বরণ করছি আরেকটা অধরা সত্তাকে সঙ্গে নিয়ে, যে আমারই ভেতর বেড়ে উঠছে। একটা পরিপূর্ণ সত্তা হবার জন্য আমার ভেতর যার বিপুল উচ্ছ্বাস। অনুভব করছি, প্রতিনিয়ত একটা ভ্রুণ থেকে সত্তা হয়ে উঠবার তোড়জোড় তার। হ্যাঁ, মা-বাবা হতে চলেছি আমি আর সৈয়দ রেজা আলী।’

এই সংগীতশিল্পী জানালেন, দুজনে অধীর আগ্রহে অপেক্ষা করছেন সন্তানের জন্য। এখনও জানেন না, পুত্র নাকি কন্যাসন্তান আসছে তাদের ঘরে। তবে সেটা চমক আকারেই শেষ পর্যন্ত রাখতে চান তিনি।

উল্লেখ্য, ২০২১ সালের ১৪ এপ্রিল লকডাউনের মধ্যেই ঘরোয়া আয়োজনে বিয়ে করেন সৈয়দ রেজা আলী ও পুতুল। রেজা অস্ট্রেলিয়ার একটি ব্যাংকে কর্মরত এবং তিনি মিউজিশিয়ান।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24