বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
আমার বিয়ের সব কিছু প্রস্তুত: লিজা

আমার বিয়ের সব কিছু প্রস্তুত: লিজা

অনলাইন ডেস্কঃ এক অর্থে বলা যায়, করোনাই গায়িকা সানিয়া সুলতানা লিজার বিয়েটাকে ঝুলিয়ে রেখেছে। করছেন প্রেম। পাত্রের নাম এখনও অপ্রকাশিত। আর বিয়েটা হবে পারিবারিকভাবে। সম্ভাবনা আছে এ বছরই ঘটার। তবে সেটা নির্ভর করছেন মহামারি করোনার ওপর। নিজের বিয়ে আর ভবিষ্যত নিয়ে কী ভাবছেন লিজা, ভালোবাসা দিবসে জানালেন তা!

বললেন এভাবে, ‘সময়টা ২০২০ সালের শেষ দিকেই হবে; আগস্ট বা সেপ্টেম্বর। তখনই আমরা সম্পর্কে জড়াই। আমি মনে করি, ম্যাচিউরড সব মানুষই কারও না কারও সঙ্গে সম্পর্কে জড়ায়। আমারও তাই। বিয়ে কবে হবে তা তো বলা যায় না! এটকু বলতে পারি, আমাদের বিয়ের সব কিছু রেডি করাই আছে। আমরা হয়তো যেকোনও সময় বিয়ে করবো। করোনা সিচ্যুয়েশন ঠিক হলেই আমরা সবাইকে আমাদের বিয়ের বিষয়ে জানাবো। তার প্রসঙ্গে খুব বেশি বিস্তারিত বলবো না। শুধু বলি, সে আসলে গানের বাইরের মানুষ। তবে পরিচয় গান সূত্রেই। আর একটা বিষয় আমাদের দুই পরিবারই আমাদের সম্পর্ক প্রসঙ্গে জানে। তাই চাইলেও হুট করে কিছু করার সুযোগ নেই। এই যেমন আজ ভালোবাসা দিবসেও তার সঙ্গে দেখা হয়নি। এটুকু বলে রাখি, আমি না জানিয়ে কিছু করবো না। সবাইকে নিয়েই জীবনের নতুন সুরে প্রবেশ করবো।’

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24