বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
এবার কার সঙ্গে কনের সাজে শ্রাবন্তী

এবার কার সঙ্গে কনের সাজে শ্রাবন্তী

বিনোদন ডেস্কঃ বলিউড থেকে টলিউড সর্বত্র চলছে যেন সানাইয়ের সুর। টুকটুকে লাল বেনারসিতে সেজে পারফেক্ট বাঙালি কনে শ্রাবন্তী। পাশে টোপর মাথায় দিয়ে তৈরি বর। এবার কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনেতা ওম সাহানির সঙ্গে হাজির হলেন বর-কনের বেশে। তাহলে কি চতুর্থ বারের মতো বিয়ে করলেন এ অভিনেত্রী?

যে ছবি প্রকাশ হয়েছে সেখানে দেখা যায়, লাল বেনারসি, গা ভর্তি সোনার গহনা, মাথায় লাল সিঁদুর আর ফুলের মালায় সেজে বাঙালি কনে শ্রাবন্তী। পাশে পাঞ্জাবি পরে, টোপর মাথায় ও ফুলের মালা গলায় পরে তৈরি বর ওম।

এই ছবি সামাজিকমাধ্যমে প্রকাশ করেছেন শ্রাবন্তী নিজেই। তবে বাস্তবে এ অভিনেত্রী ও অভিনেতা সাত পাকে বাঁধা পড়েননি। শ্রাবন্তী ও ওম ‘ভয় পেও না’ নামের সিনেমায় জুটি বেঁধেছেন। এই সিনেমার পোস্টারের শুটে বর-কনে সেজে অংশ নিয়েছেন টলিউডের এই নবাগত জুটি।

জানা গেছে, ‘ভয় পেও না’ সিনেমাটি নির্মাণ করছেন যাচ্ছে নবাগত নির্মাতা অয়ন দে। আসছে বছরের শুরুতে চার জানুয়ারি শুরু হবে সিনেমাটির দৃশ্যধারণের কাজ। এতে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে ওম-শ্রাবন্তীকে।

তবে এবারই প্রথম নয়, এর আগেও একসঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন শ্রাবন্তী-ওম। এর আগে একসঙ্গে দেখা গেছে তাদের ‘হল্লোড়’ সিনেমায়।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24