বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
শিল্পী সমিতির সভাপতি পদে লড়বেন ইলিয়াস কাঞ্চন

শিল্পী সমিতির সভাপতি পদে লড়বেন ইলিয়াস কাঞ্চন

বিনোদন ডেস্কঃ শেষ হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ। ইতোমধ্যে নতুন করে আবারও শুরু হয়েছে পরবর্তী নির্বাচনের প্রস্তুতি। অতি দ্রুতই ঘোষণা হবে নির্বাচনী তফসিল। এবারের নির্বাচনে অভিনেত্রী নিপুণ একটি প্যানেল তৈরি করবেন। এমন খবর অনেক আগেই জানা গিয়েছিল। এবার জানা গেল সেই প্যানেল থেকে সভাপতি পদে নির্বাচন করতে যাচ্ছেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন।

এ বিষয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, আমার কাছে ওরা এসেছে। প্রস্তাব দিয়েছে। আলোচনা করে ভালো লেগেছে। তাদের ভাবনা ও দর্শন সিনেমা এবং শিল্পীবান্ধব। তবে আমি এখনো নিশ্চিত করে কিছু জানাইনি। ৭ জানুয়ারির পর্যন্ত সময় নিয়েছি।

এদিকে সেক্রেটারি পদপ্রার্থী অভিনেত্রী নিপুণ বলেন, আমরা একটি মজবুত নেতৃত্ব নিয়ে আসতে চাই চলচ্চিত্র শিল্পীদের জন্য। সেই ভাবনায় ইলিয়াস কাঞ্চন সাহেব আমাদের যোগ্য অভিভাবক হবেন। তাকে পেলে আমরা অনুজরা সাহস পাবো। অনেক কিছু করতে পারবো বলে আশা রাখি। তাই সবাই মিলে অনুরোধ করেছি। তিনি রাজি হয়েছেন। সম্পূর্ণ প্যানেল ঠিক হওয়া পর আনুষ্ঠানিকভাবে জানাবো।

সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, জানুয়ারি মাসের প্রথম সপ্তাহেই এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে। সভাপতি পদ থেকে শুরু করে সাধারণ সম্পাদক পদে কে কে নির্বাচন করবেন সে বিষয়ে তখন বিস্তারিত জানানো হবে। তফসিল ঘোষণার আগে কোনো কিছুই সরাসরি জানানো হচ্ছে না। তবে নিপুণের প্যানেলের বিষয়ে ধারণা পাওয়া গেলেও জায়েদ খানের প্যানেল থেকে নির্বাচন বিষয়ক কোনো ঘোষণা আসেনি এখনো।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24