বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
দেশের অষ্টম সেরা ব্র্যান্ড ‘স্বপ্ন’

দেশের অষ্টম সেরা ব্র্যান্ড ‘স্বপ্ন’

অনলাইন ডেস্কঃ দেশের সেরা ব্র্যান্ডগুলোকে পুরস্কার দিয়েছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। বুধবার (২৯ ডিসেম্বর) রাতে অনুষ্ঠিত হয় বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের ১৩তম আসর। রাজধানীর লা-মেরিডিয়ান হোটেলে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। টানা ষষ্ঠবার সেরা সুপারস্টোর ব্র্যান্ড হিসেবে এবং টানা তিন বছর সারাদেশের সেরা ১০টি ব্র্যান্ডের একটি হিসেবে সম্মানিত হয় ‘স্বপ্ন’।

স্বপ্নের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের বিবেচনায় টানা ষষ্ঠবারের মতো সুপারশপ খাতের সেরা ব্র্যান্ড নির্বাচিত হয়েছে ‘স্বপ্ন’। এছাড়া সামগ্রিক শীর্ষ ১৫ ব্র্যান্ডকে স্বীকৃতি দেওয়া হয়। এবার শীর্ষ ১৫ ব্র্যান্ডের মধ্যে সব শ্রেণি মিলিয়ে সেরা অষ্টম স্থানে জায়গা করে নিয়েছে দেশের বৃহৎ চেইন সুপারশপ ‘স্বপ্ন’।

২০০৮ সাল থেকে শুরু হওয়া এ পুরস্কারে দেশের সর্বাধিক প্রিয় ব্র্যান্ডগুলোকে সম্মাননা জানানো হয়। এ বছর ৩৫টি ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হয়। অনুষ্ঠানে স্বপ্নের পক্ষে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানটির হেড অব সাপ্লাই চেইন প্ল্যানিং মো. কামরুল হাসান (আরিফ), হেড অব ডিস্ট্রিবিউশন রবিউল আলম, ম্যানেজার (অ্যাকাউন্টস) মো. সেলিম আক্তার, কনজ্যুমার রিসার্চ ম্যানেজার মো. রিসালাত রহমান এবং সিনিয়র আউটলেট অপারেশন ম্যানেজার সাব্বির হোসাইন।

সম্প্রতি স্বপ্ন ‘ষষ্ঠ এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ শীর্ষক পুরস্কার জিতেছে, যা এশিয়ার ‘মার্কেটিং কোম্পানি অব দ্য ইয়ার ২০২০’ নামে স্বীকৃত।

জাপান, দক্ষিণ কোরিয়া, সিঙ্গাপুর, চীন, থাইল্যান্ড, হংকং, ইন্দোনেশিয়া, মালয়েশিয়ার মতো শক্তিশালী ১৭টি দেশের শীর্ষস্থানীয় মার্কেটিং কোম্পানির সঙ্গে প্রতিযোগিতা করে এই পুরস্কার অর্জন করে প্রতিষ্ঠানটি।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24