শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
রোহিত-রাহুলের ব্যাটিং তাণ্ডব

রোহিত-রাহুলের ব্যাটিং তাণ্ডব

স্পোর্টস ডেস্কঃ  আফগানিস্তানের বিপক্ষে রীতিমতো ব্যাটিং তাণ্ডব চালান রোহিত শর্মা ও লোকেশ রাহুল। ১৩ ওভারের খেলা শেষে ভারতের সংগ্রহ কোনো উইকেট না হারিয়ে ১১৯ রান। ৬০ ও ৫৮ রানে অপরাজিত আছেন রোহিত শর্মা ও লোকেশ রাহুল।

আফগানিস্তানের বিপক্ষে বাঁচা মরার লড়াইয়ের ম্যাচে উড়ন্ত সূচনা করেছে ভারত। পাওয়ার প্লের ৬ ওভারে রোহিত শর্মা ও লোকেশ রাহুল স্কোর বোর্ডে ৫৩ রান তুলেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি সপ্তম আসরের ৩৩তম ম্যাচে মুখোমুখি ভারত-আফগানিস্তান। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

টস জিতে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দলকে প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন আফগান অধিনায়ক মোহাম্মদ নবী।

বিশ্বকাপের সেমিফাইনালে যেতে হলে এই ম্যাচে জয়ের কোনো বিকল্প নেই ভারতের।

নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে হেরে কঠোর সমালোচনার মুখে পড়ে যায় ভারত। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে সেমিফাইনালের আগেই বিদায়ের শঙ্কায় পড়ে যায় বিরাট কোহলিরা।

এখন নিজেদের শেষ তিন ম্যাচে আফগানিস্তান, স্কটল্যান্ড ও নামিবিয়ার বিপক্ষে বড় ব্যবধানে জয়ের পাশাপাশি অন্য ম্যাচের দিকেও তাকিয়ে থাকতে হবে কোহলিদের।

অতীত সমীকরণ ও অভিজ্ঞতায় আফগানদের চেয়ে একধাপ এগিয়ে ভারত। তবে চলতি বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে আছে আফগানরা।

ভারত: রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি, সুরাইয়া কুমার যাদব, ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়া, রবিন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, মোহাম্মদ শামি, রবিচন্দ্রন অশ্বিন ও  জসপ্রিত বুমরাহ।

আফগানিস্তান: হযরতউল্লাহ জাজাই, মোহাম্মদ শেহজাদ, রহমানউল্লাহ গুরবাজ, নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, শরিফউদ্দিন আশরাফ, গুলবাদিন নাইব, রশিদ খান, করিম জানাত, নাভিন উল হক ও হামিদ হাসান।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *