বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
পানির সঙ্গে এসিড মিশিয়ে স্বামীকে হত্যা নোয়াখালীতে জাল ভোট দিতে গিয়ে দুই সহকারী প্রিসাইডিং অফিসার ধরা ‘আমাকে আর ইভা রহমান ডাকবেন না’ আবার বিয়ে করলেন ইভা রহমান, মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ ব্যবসায়ী সোহেল আরমানের ঘরে ইভা রহমান বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদি আরব এক হাত নিয়েই জীবনযুদ্ধে লড়ছেন সাইফুল সাংবাদিকদের ব্যাংক হিসাব তলবের চিঠি অপ্রত্যাশিত: স্বরাষ্ট্রমন্ত্রী পরিবারের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিল যুবক নরসিংদী সদর ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি নানার বাড়ি বেড়াতে গিয়ে লাশ হলো শিশু স্বচ্ছ থাকলে সাংবাদিক নেতাদের উদ্বিগ্ন হওয়ার কারণ নেই: তথ্যমন্ত্রী শীতলা বাড়িতে এবার অজান্তা প্রতিমায় দুর্গাপূজা দুর্গাপূজায় ৩ কোটি টাকা অনুদান প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সুষ্ঠু ব্যবস্থাপনার কারণেই মহামারিতে রূপ নিতে পারেনি করোনা: নৌপ্রতিমন্ত্রী
সিলেট বিভাগে করোনা কাড়ল আরও ৮ প্রাণ

সিলেট বিভাগে করোনা কাড়ল আরও ৮ প্রাণ

অনলাইন ডেস্কঃ সিলেটে করোনায় গত ২৪ ঘণ্টায় আরও আটজনের মৃত্যু হয়েছে। একইসময়ে বিভাগের চার জেলায় নতুন করে আরও ৩৮৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪১ দশমিক ৭ শতাংশ। এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২৫২ জন। এসময়ে হাসপাতালে নতুন ভর্তি হয়েছেন ১৪ জন।

শুক্রবার (২৩ জুলাই) সকালে স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ এর দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ৩৮৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে ২০০ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া সুনামগঞ্জে ৩৬ জন, হবিগঞ্জে ৪২ জন ও মৌলভীবাজারের ১০৬ জন রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩৪ হাজার ৮৬৪ জনে। এদের মধ্যে সিলেট জেলায় ১৯ হাজার ৫১৫ জন, সুনামগঞ্জে ৩ হাজার ৮৫৫ জন, হবিগঞ্জে ৩ হাজার ৯৮৩ জন, মৌলভীবাজারে ৪ হাজার ৬৪৭ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ২ হাজার ৮৬৪ জন রয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছেন ১৪ জন। এরমধ্যে সিলেটে ১০ জন ও মৌলভীবাজারের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন চারজন।

হাসপাতালে মোট ভর্তি রয়েছেন ৩৮৯ জন। এরমধ্যে সিলেটে ২৬৫ জন, সুনামগঞ্জে ৫৪ জন, হবিগঞ্জে ৪১ জন ও মৌলভীবাজারে ২৯ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ২৫২ জন সুস্থ হয়ে উঠেছেন। এদের মধ্যে ২০০ জন সিলেট জেলার। এছাড়া হবিগঞ্জের পাঁচজন ও মৌলভীবাজারের ৪৭ জন রয়েছেন।

এ নিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৭১২ জনে। এদের মধ্যে সিলেট জেলায় ১৮ হাজার ৯৮৬ জন, সুনামগঞ্জে ৩ হাজার ১২ জন, হবিগঞ্জে ২ হাজার ৩৫৫ জন, মৌলভীবাজারে ৩ হাজার ২৩৭ জন ও ওসমানী হাসপাতালে ১২২ জন রয়েছেন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন আটজন রোগী।

এ নিয়ে বিভাগে করোনায় মারা গেলেন মোট ৬০৬ জন। এরমধ্যে সিলেট জেলার ৪৮৪ জন, সুনামগঞ্জে ৪৩ জন, হবিগঞ্জে ২৮ জন, মৌলভীবাজারের ৫০ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে একজনের মৃত্যু হয়।

এদিকে সিলেটের চার জেলায় র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টে ৯৩ জনের করোনা শনাক্ত হয়েছে। সংক্রমিতদের মধ্যে সিলেট জেলায় ১৬ জন, সুনামগঞ্জে ৩৫ জন, হবিগঞ্জে ২১ জন ও মৌলভীবাজারে ২১ জন রয়েছেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x