বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
পানির সঙ্গে এসিড মিশিয়ে স্বামীকে হত্যা নোয়াখালীতে জাল ভোট দিতে গিয়ে দুই সহকারী প্রিসাইডিং অফিসার ধরা ‘আমাকে আর ইভা রহমান ডাকবেন না’ আবার বিয়ে করলেন ইভা রহমান, মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ ব্যবসায়ী সোহেল আরমানের ঘরে ইভা রহমান বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদি আরব এক হাত নিয়েই জীবনযুদ্ধে লড়ছেন সাইফুল সাংবাদিকদের ব্যাংক হিসাব তলবের চিঠি অপ্রত্যাশিত: স্বরাষ্ট্রমন্ত্রী পরিবারের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিল যুবক নরসিংদী সদর ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি নানার বাড়ি বেড়াতে গিয়ে লাশ হলো শিশু স্বচ্ছ থাকলে সাংবাদিক নেতাদের উদ্বিগ্ন হওয়ার কারণ নেই: তথ্যমন্ত্রী শীতলা বাড়িতে এবার অজান্তা প্রতিমায় দুর্গাপূজা দুর্গাপূজায় ৩ কোটি টাকা অনুদান প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সুষ্ঠু ব্যবস্থাপনার কারণেই মহামারিতে রূপ নিতে পারেনি করোনা: নৌপ্রতিমন্ত্রী
সিলেটে ২৪ ঘণ্টায় করোনায় ফের মৃত্যুর রেকর্ড

সিলেটে ২৪ ঘণ্টায় করোনায় ফের মৃত্যুর রেকর্ড

অনলাইন ডেস্কঃ সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় আবার সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড হয়েছে। বুধবারের পর শুক্রবার আবার সিলেটে একদিনে করোনায় ৯ জনের মৃত্যু হলো। গত ৭ জুলাই প্রথমবারের মতো একদিনে ৯ জনের মৃত্যু হয়েছিল।

শুক্রবার দুপুরে স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত ৭ জন সিলেট জেলার বাসিন্দা। এছাড়া সুনামগঞ্জ ও হবিগঞ্জে একজন করে মারা গেছেন। এখন পর্যন্ত বিভাগে ৫৫৫ জন মারা গেলেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ৫৮৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। একদিনে তা দ্বিতীয় সর্বোচ্চ শনাক্তের রেকর্ড। চলতি মাসে তিনদিন শনাক্তের রেকর্ড দেখা গেছে। বৃহস্পতিবার ৫৩৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছিল যা দ্বিতীয় সর্বোচ্চ শনাক্তের রেকর্ড ছিল। গত ১১ জুলাই রেকর্ড সর্বোচ্চ ৬০২ জনের করোনা শনাক্ত হয়েছিল।

এদিকে ২৪ ঘণ্টায় বিভাগে শনাক্তের হার দেড় শতাংশ বেড়ে হয়েছে ৪৪ দশমিক ৪৯ শতাংশ। হবিগঞ্জ জেলায় শনাক্তের হার ৫০ দশমিক ৪২ শতাংশ। এই জেলায় বৃহস্পতিবার শনাক্তের হার ছিল ৪৮ দশমিক শূন্য ৬ শতাংশ। শুক্রবার সিলেটে শনাক্তের হার ৪৫ দশমিক ৩৬ শতাংশ, মৌলভীবাজারে ৪১ দশমিক ৩৯ শতাংশ ও সুনামগঞ্জে ৩৯ দশমিক ১৮ শতাংশ।

এদিন সিলেট জেলায় ২৫১ জন, সুনামগঞ্জে ৩৮ জন, হবিগঞ্জে ১২০ জন ও মৌলভীবাজারে ১১৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। সব মিলে বিভাগে ৩২ হাজার ১৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ২৬ হাজার ১৩৮ জন।

বর্তমানে করোনা আক্রান্তদের মধ্যে ৪৫৯ জন বিভাগের বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। তাদের মধ্যে নগরীর বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন ৩৩৩ জন।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x