বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
পানির সঙ্গে এসিড মিশিয়ে স্বামীকে হত্যা নোয়াখালীতে জাল ভোট দিতে গিয়ে দুই সহকারী প্রিসাইডিং অফিসার ধরা ‘আমাকে আর ইভা রহমান ডাকবেন না’ আবার বিয়ে করলেন ইভা রহমান, মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ ব্যবসায়ী সোহেল আরমানের ঘরে ইভা রহমান বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদি আরব এক হাত নিয়েই জীবনযুদ্ধে লড়ছেন সাইফুল সাংবাদিকদের ব্যাংক হিসাব তলবের চিঠি অপ্রত্যাশিত: স্বরাষ্ট্রমন্ত্রী পরিবারের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিল যুবক নরসিংদী সদর ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি নানার বাড়ি বেড়াতে গিয়ে লাশ হলো শিশু স্বচ্ছ থাকলে সাংবাদিক নেতাদের উদ্বিগ্ন হওয়ার কারণ নেই: তথ্যমন্ত্রী শীতলা বাড়িতে এবার অজান্তা প্রতিমায় দুর্গাপূজা দুর্গাপূজায় ৩ কোটি টাকা অনুদান প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সুষ্ঠু ব্যবস্থাপনার কারণেই মহামারিতে রূপ নিতে পারেনি করোনা: নৌপ্রতিমন্ত্রী
রাজধানীতে ৩২ হাজার মেট্রিক টন বর্জ্য অপসারণ

রাজধানীতে ৩২ হাজার মেট্রিক টন বর্জ্য অপসারণ

অনলাইন ডেস্কঃ ঈদের দিন দুপুর থেকে শুক্রবার বিকেল পর্যন্ত রাজধানীতে ৩২ হাজার ২৫১ দশমিক ৩৯ মেট্রিক টন কোরবানির পশু বর্জ্য অপসারণ করেছে ঢাকার দুই সিটি কর্পোরেশন।

এসব বর্জ্য অপসারণে দুই সিটির সাড়ে ২১ হাজার কর্মী নিয়োজিত ছিল। এর মধ্যে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ১০টি অঞ্চলের ৫৪ ওয়ার্ডে বর্জ্য অপসারণ কাজে ১১ হাজার ৫০৮ জন কর্মী কাজ করছে। আর ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি) প্রায় ১০ হাজার কর্মী পরিচ্ছন্নতা কাজে নিয়োজিত রয়েছেন।

ডিএনসিসি এলাকা থেকে এ পর্যন্ত ১৫ হাজার ৭৩৩ মেট্রিক টন কোরবানির পশুর বর্জ্যে অপসারণ করা হয়েছে বলে কর্পোরেশন সূত্র জানায়।

শুক্রবার বিকেল ৫টা পর্যন্ত ডিএনসিসি এলাকা থেকে ৪ হাজার ৩৫৯টি ট্রিপের মাধ্যমে ১৬ হাজার ৫১৮ দশমিক ৩৯ টন কোরবানির পশু ও হাটের বর্জ্য অপসারণ করা হয়েছে বলে জানানো হয়েছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x