বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৬:২১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
মণ্ডপে পবিত্র কোরআন রাখা কে এই ইকবাল? প্রকাশ পেল যুবলীগের চিঠি সংকলন গ্রন্থ ‘প্রিয় বঙ্গবন্ধু’ ঝিনাইদহে ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার পাপুয়া নিউগিনিকে ১৮২ রানের টার্গেট দিল বাংলাদেশ অর্থপাচার মামলা: কুয়েতে দণ্ডপ্রাপ্ত পাপুলসহ চারজনের বিরুদ্ধে প্রতিবেদন ২২ ডিসেম্বর ফিফটির পর সাজঘরে মাহমুদউল্লাহ অর্ধশতক হাঁকিয়ে ফিরলেন মাহমুদুল্লাহ পাপুয়া নিউগিনিকে ১৮২ রানের টার্গেট দিল টাইগাররা ৩৯ বছর আগে পাপুয়া নিউগিনির কাছে হেরেছিল বাংলাদেশ রিয়াদের দ্রুততম ফিফটিতে বাংলাদেশের বিরাট সংগ্রহ জামিন পেলেন সেই চিত্ত রঞ্জন দাস পুলিশের ওপর ক্ষুদ্ধ হয়ে রাজধানীতে ফের নিজের মোটরসাইকেলে আগুন সাড়ে ১৮ হাজারে বিক্রি হলো সাড়ে ১৫ কেজির বোয়াল সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি হলেন সুভাষ চন্দ্র বাদল ইকবালকে পাগল দাবি করে যা বলছে তার পরিবার
৫ হাজার টাকার জন্য দেউলিয়া শ্রীলেখা!

৫ হাজার টাকার জন্য দেউলিয়া শ্রীলেখা!

বিনোদন ডেস্কঃ শ্রীলেখা মিত্র মানেই আলোচনা, শ্রীলেখা মানেই হইচই। তিনি গুণী অভিনেত্রী। লিখতে পছন্দ করেন, নানা বিষয় নিয়ে মত প্রকাশ করে কথা বলাটাও বেশ পছন্দ তার। তিনি প্রতিবাদী। স্রোতের বিপরীতে চলা মানুষ। নারী হিসেবে নয়, একজন মানুষ হিসেবে বেঁচে থাকার সবটুকু অধিকার উপভোগ করতে জানেন।

বঞ্চিত হলেও হতাশ হন না। বরং মীরাক্কেলের বিচারক থেকে বাদ পড়ে শ্রীলেখা চমক দেখিয়েছেন পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করে।

সেই অভিনেত্রী এখন রয়েছে সুইজারল্যান্ডে। সেখানে গিয়ে একের পর এক কাণ্ড করে বেড়াচ্ছেন তিনি। সেসব বেশ মজারও বটে। সোমবার (৬ সেপ্টেম্বর) এক পোস্টে নিজেকে দেউলিয়া ঘোষণা করেন শ্রীলেখা। নীল সমুদ্রের মাঝে বোট ট্যাক্সি চড়ার ছবি ও ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘৬০ ইউরো দিয়ে প্রাইভেট বোট ট্যাক্সি ভাড়া করে লিডো থেকে ভেনিসে যাচ্ছি। দেউলিয়া হয়ে গেলাম।’

তার পোস্ট নিয়ে বেশ রসিকতা করছেন তার ভক্ত-অনুরাগীরা।

জানা গেছে, ভেনিস চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’। এই ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শ্রীলেখা। সেই উপলক্ষ্যেই অভিনেত্রী ভেনিস গিয়েছেন।

তিনি প্রথমে যান সুইজারল্যান্ডের লিডোতে। আর ৬০ ইউরো খরচ করে বোট ট্যাক্সিতে তিনি ইতালির ভেনিসে পাড়ি দিয়েছেন। অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় পাঁচ হাজার টাকা খরচ করে লিডো থেকে ভেনিস পৌঁছেছেন শ্রীলেখা মিত্র।

এর আগে ভেনিসের এক রেস্তরাঁয় ডিনার সারতে যান শ্রীলেখা। হঠাৎই তার চোখ পড়ে রেস্তরাঁর এক সুপুরুষের দিকে! তার কথা মতো অর্ডার দিয়ে ফেলেন এক মাছের রেসিপি। খানাপিনা জমিয়ে হওয়ার পর বিল পেয়ে শ্রীলেখা বুঝতে পারেন, সুন্দর ব্যাপারটা আসলে কতটা ভয়ংকর! বিলের অঙ্ক দেখে অভিনেত্রীর চক্ষু চড়ক গাছ। বিল হয়েছে ৬৩.২০ ইউরো, ভারতীয় মুদ্রায় যার দাম ৫ হাজারের থেকেও বেশি।

সোশ্যাল মিডিয়ায় খাবার ও বিলের পাশাপাশি সেই সুপুরুষের সঙ্গে তোলা সেলফিও পোস্ট করেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, ‘এই সেই কালনাগিনী মাছ। সুন্দর ছেলে দেখে দাম জিজ্ঞেস না করার ফলে এই যে বিল।’

তার এই পোস্টটিও নজর কেড়েছে নেটবাসীদের। জুগিয়েছে হাসির খোরাক।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x