সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ সংবাদ :
করোনায় প্রাণ হারালেন আরও ৪ জন সেই বিচারকের ভুল ছবি দিয়ে তসলিমার টুইট সিডরে ভেসে যাওয়া সেই রিয়া এখন বিশ্ববিদ্যালয়ের ছাত্রী বিশ্বকাপে কোন দল কত টাকা পেল আন্তর্জাতিক ক্রিকেটে কতটি ছক্কা হাঁকিয়েছেন ছক্কার রাজা পরিবহণ ধর্মঘট বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ডাকা বৈঠক হঠাৎ স্থগিত আফগানরা না জিতলে কী করবে ভারত, জানালেন জাদেজা শেষ দুই বলের ছক্কায় উইন্ডিজের সংগ্রহ ১৫৭ বিদায় ইউনিভার্স বস মোশাররফ করিমের সঙ্গী হচ্ছেন পার্নো মিত্র ‘জীবনটা কফির মতো’ দাবি না মানলে ধর্মঘট চলবে চট্টগ্রামে পরিবহণ ধর্মঘট প্রত্যাহার পুরো কুরআনের ক্যালিগ্রাফি এঁকে প্রশংসায় ভাসছেন তরুণী দুবাইয়ে বাংলাদেশের পতাকার ফেরিওয়ালা তিনি
৩৯ বছর বয়সে ক্রিকেটে ফিরছেন যুবরাজ!

৩৯ বছর বয়সে ক্রিকেটে ফিরছেন যুবরাজ!

স্পোর্টস ডেস্কঃ  এমএস ধোনির নেতৃত্বে ২০১১ বিশ্বকাপ শিরোপা জয় করেছিলেন ভারতীয়  ক্রিকেটার যুবরাজ সিং। ২০১৯ সালের জুনে তিনি ক্রিকেট থেকে অবসর গ্রহন করেন। কিন্তু ফের তিনি মাঠে ফেরার ইঙ্গিত দিয়ে বিষ্মিত করেছেন ক্রিকেট বিশ্বকে।

নিজের ইনস্টাগ্রাম একাউন্টে এই বোমাটি ফাটিয়েছেন ৩৯ বছর বয়সি সাবেক ভারতীয় অল রাউন্ডার। ২০২২ সালের ফেব্রুয়ারিতে তিনি মাঠে ফেরার ইঙ্গিত দিযেছেন। তবে তিনি ভারতীয় দলে ফিরতে চান, নাকি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে ফিরতে চান সেটি এখনো পরিস্কান নয়।

২০১৭ সালে কটকে ইংল্যান্ডের বিপক্ষে ভারতীয় দলের হয়ে নিজের সর্বশেষ সেঞ্চুরি হাকানোর ভিডিও ফুটেজের সঙ্গে যুবরাজ লিখেছেন,‘ সৃস্টিকর্তা আপনার ভাগ্য নির্ধারক। দর্শকের দাবীর কারণে আগামী ফেব্রুয়ারিতে আমি মাঠে ফেরার আশা করছি। এই অনুভুতির মত কিছু নেই। আমার প্রতি আপনাদের ভালবাসার জন্য ধন্যবাদ। দলকে সমর্থন অব্যাহত রাখুন। কারণ এটি আমাদের দল। কঠিন সময়েও সত্যিকারের সমর্থকরা তাদের সমর্থন অব্যাহত রাখে’।

২০১১ বিশ্বকাপের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়া পাঞ্জাবের যুবরাজ ২০১৯ সালের ১০ জুন ক্রিকেটকে বিদায় জানান। ২০০০ সালের অক্টোবরে অভিষিক্ত বাঁ হাতি এই অল রাউন্ডার ভারতের হয়ে ৩০৪টি ওয়ানডে ও ৪০টি টেস্ট ম্যাচ খেলে সংগ্রহ করেছিলেন যথাক্রমে ৮৭০১ ও ১৯০০ রান। বাঁ হাতি এ স্পিনার ওয়ানেড ক্রিকেটে নিয়েছেন ১১১টি উইকেট।

ব্যাঙ্গালুরুতে ইংল্যান্ডের বিপক্ষে ২০১৭ সালের ১ ফ্রেবুয়ারি সর্বশেষ আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেন। জাতীয় দলের হয়ে সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছেন ২০১৭ সালের ৩০ জুন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© 2021, All rights reserved aznewsbd24
x